ঢাকাবৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২

বানিয়াচং উপজেলা নির্বাচন অফিসার আরমান ভুইয়া বান্দরবনে বদলি

রায়হান উদ্দিন সুমন
সেপ্টেম্বর ২৯, ২০২২ ৯:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

বানিয়াচং উপজেলার নির্বাচন কর্মকর্তা আরমান ভুইয়ার বিরুদ্ধে নানা দুর্নীতিও অনিয়মের সংবাদ প্রকাশের পর দীর্ঘ ১ মাসের তদন্তের শেষে অনিয়মের অভিযোগগুলোর সত্যতা পাওয়ায় আরমান ভুইয়াকে বান্দরবন জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার নির্বাচন অফিসার হিসেবে বদলির আদেশ দেয়া হয়েছে।

গত বুধবার (২৮সেপ্টেম্বর) রাতে তার এই বদলির বিষয়টি দৈনিক আমার হবিগঞ্জের কাছে নিশ্চিত করেছেন বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ।

এসময় তিনি আরো জানান,যতটুকু জানতে পেরেছি তার বিরুদ্ধে উত্থাপিত এবং গণমাধ্যমে প্রকাশিত নানা অনিয়ম ও দুর্নীতির সত্যতা পেয়েছে সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষ। এরই প্রেক্ষিতে আরমান ভুইয়াকে বান্দরবন জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলায় বদলি করা হয়েছে।

প্রসঙ্গত, গত মাসের ১৮ তারিখ (বৃহস্পতিবার) “বানিয়াচংয়ের নির্বাচন অফিসে টাকা ছাড়া কোনো কাজ হয়না- সেবাগ্রহীতাদের ভোগান্তি চরমে” এই শিরোনামে একটি অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করে দৈনিক আমার হবিগঞ্জ। সংবাদে উল্লেখ করা হয়- বানিয়াচং উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সেবাগ্রহীতাদের ভোগান্তি দিন দিন বেড়েই চলেছে।

রীতিমতো অঘোষিতভাবে দালাল নিয়োগ দিয়ে সেখানে সিন্ডিকেট গড়ে তুলেছিল অফিসের কর্মচারীরা। দালাল ছাড়া কেউ অফিসে সেবা নিতে গেলে শুরু হয় নানা টালবাহানা ও হয়রানি।

চাহিদা মতো টাকা না দিলে হয়রানির যেন শেষ নেই। এককথায় টাকা ছাড়া কোনো কাজ হয়না এই অফিসে। এ ছাড়াও তার বিরুদ্ধে ঠিক মতো অফিসা না করাসহ অসংখ্য অভিযোগ ছিল।

বিষয়টি নিয়ে খোদ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ নির্বাচন কর্মকর্তার কাজে অসন্তোষ প্রকাশ করেছিলেন।

 

 

Developed By The IT-Zone