ঢাকাবুধবার , ১৮ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচং-আজমিরীগঞ্জে শিতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করলেন বিধান কৃষ্ণ দাস সরকার

তানজিল হাসান সাগর,বানিয়াচং
জানুয়ারি ১৮, ২০২৩ ৮:৫১ অপরাহ্ণ
Link Copied!

বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলার শিতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছেন আওয়ামী লীগ সংগঠক,বাংলাদেশ ভারত্তোলন ফেডারেশনের কার্যকরি সদস্য, রেডক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য, জালালাবাদ এসোসিয়েশন এর আজীবন সদস্য ও হবিগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বিধান কৃষ্ণ দাস সরকার।

গত মঙ্গলবার (১৭জানুয়ারি) আজমিরীগঞ্জ উপজেলার রামকৃষ্ণ মিশন, কাকাইলছেও এবং পাহারপুড় এলাকায় ৭শ শিতার্তদের মধ্যে শীতের কম্বল বিতরণ করেছেন তিনি।

অপরদিকে বুধবার (১৮জানুয়ারি) বানিয়াচং উপজেলা সদরের ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের বানেশ্বর বিশ্বাসের পাড়ার রনজয় দাস বাপ্পীর বাড়িতে ওই এলাকার ৩শ শিতার্তদের মাঝে কম্বর বিতরণ করেছেন বিধান কৃষ্ণ দাস সরকার।

শীতের কম্বল বিতরণকালে বিধান কৃষ্ণ দাস সরকার বলেন- নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা। এমন মহৎ ও পুণ্যময় কাজই সর্বোত্তম ইবাদত। অসহায় মানুষকে দুর্দিনে সাহায্য, সহানুভূতি ও সহমর্মিতার মানসিকতা নিয়েই তাদের পাশে দাঁড়িয়েছি।

তিনি আরো বলেন,জাতি-ধর্ম-বর্ণ,দলমত-নির্বিশেষে সমাজের ধনাঢ্য ও বিত্তবান ব্যক্তিদের শীতার্ত বস্ত্রহীন মানুষের পাশে দাঁড়ানো উচিত।

Developed By The IT-Zone