ঢাকাThursday , 2 November 2023
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে যুবলীগের উদ্যোগে তারুণ্যের জয়যাত্রা সমাবেশ অনুষ্ঠিত

Link Copied!

বানিয়াচংয়ে বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র , অগ্নিসন্ত্রাস -নৈরাজ্যের প্রতিরোধ ও যেকোনো ধরনের অপশক্তি রুখে দিতে এবং “ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নতিকরনের লক্ষ্যে বানিয়াচং উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগ তারুণ্যের জয়যাত্রা সমাবেশ পালিত হয়েছ।

বৃহস্পতিবার (২নভেম্বর) বিকাল ৪টায় বানিয়াচং বড়বাজারের শহীদ মিনার থেকে মিছিল বের হয়ে বাজারের গুরুত্বপুর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে চৌরাস্তা চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি ছায়েব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর মিয়ার সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী।

এ সময় আবুল কাশেম চৌধুরী বলেন, বিএনপি-জামায়াত নির্বাচনকে বানচাল করার জন্য দেশব্যাপী হত্যা, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করছে। তাদের পেছনে সাধারণ জনগণ নেই জেনেই তারা আগুন-সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। আমরা সাধারণ মানুষের জানমাল রক্ষার্থে সর্বদা মাঠে প্রস্তুত রয়েছি।

বিএনপি-জামায়াতের যেকোন নৈরাজ্য ঠেকাতে যুবলীগের নেতাকর্মীরা রাজপথে থাকবে। পাশাপাশি দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে পুনরায় শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনে সকলকে একযোগে কাজ করার আহবান জানান জেলা যুবলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সহসভাপতি মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল মিয়া, আজমল হোসেন খান, সাংগঠনিক সম্পাদক শাহিবুর রহমান, মারুফ আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন, যুবলীগের উপপ্রচার সম্পাদক আসাদুজ্জামান খান তুহিন, উপজেলা যুবলীগ সদস্য জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল, মাহমুদ হোসেন খান মামুন,ছাত্রলীগ নেতা কাওছার আহমেদ শিহাবসহ ইউনিয়ন যুবলীগের সভাপতি/সেক্রেটারিবৃন্দ।

তারুণ্যের জয়যাত্রা সমাবেশে উপজেলা যুবলীগের নেতাকর্মী ছাড়াও ইউনিয়ন যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।