ঢাকাMonday , 6 February 2023
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ

Link Copied!

বানিয়াচংয়ে মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরণী অনুষ্টিত।সোমবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১১ টায়,মেধাবিকাশ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মিজানুর রহমান খানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক এইচ এম খাইরুজ্জামান(রাজীব) ও কাওছার আহমেদের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন,বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার।জননেত্রী শেখ হাসিনার হাত ধরে শিক্ষাখাতে আমূল পরিবর্তন হয়েছে। তিনি আরও বলেন,যে জাতি যত বেশি শিক্ষিত, সে জাতি ততো বেশি উন্নত।

একটি শিক্ষিত জাতি গড়ে তুলতে শিক্ষিত মা দরকার।শিক্ষকের পাশাপাশি ছেলে মেয়েদেরকে শিক্ষিত করে গড়ে তুলতে মায়েদের গুরুত্ব অপরিসীম।তাই সকল মায়েদের দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানান তিনি।

এছাড়া যারা বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় অংশগ্রহন করেছে এবং যারা বিজয়ী হয়েছে তাদের সবাইকে অভিনন্দন জানান তিনি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার,মাধ্যমিক শিক্ষা অফিসার কাওসার শোকরানা,দুর্নীতি প্রতিরোধ কমিটি বানিয়াচং উপজেলা শাখার সভাপতি বিপুল ভূষণ রায়,একাডেমিক সুপারভাইজার সম্পদ কান্তি দাশ তালুকদার,প্রধান শিক্ষক ভানু চন্দ্র চন্দ সহ উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ ও অভিভাবকবৃন্দ।

এ সময় অত্র বিদ্যালয় থেকে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট ও বার্ষিক প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।