ঢাকাSaturday , 6 July 2024
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে পড়ে মারা যাওয়া মাঝির মরদেহ উদ্ধার

Link Copied!

পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়ার একদিন পর হাওর থেকে চাঁন মিয়া (৩২) নামে এক মাঝির মৃতদেহ উদ্ধার করেছে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল। উদ্ধার হওয়া চাঁন মিয়া ৬নং কাগাপাশা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বেতকান্দি গ্রামের মৃত সামছু মিয়ার পুত্র।

শনিবার (৬জুলাই) দুপুরে বানিয়াচং উপজেলার ৬নং কাগাপাশা ইউনিয়নের হলিমপুর এলাকার হাওর থেকে এই মৃতদেহ উদ্ধার করে তারা। এ আগে গত শুক্রবার বিকেলে হাওরে বেড়াতে আসা একটি যাত্রীবাহী ইঞ্জিন নৌকা ঝুঁলে থাকা বিদ্যুতের তারের সাথে লেগে এ দূর্ঘটনা ঘটে।

বানিয়াচং ফায়ার সার্ভিসের লিডার মোঃ রিয়াজ উদ্দিন জানান, ইঞ্জিন নৌকা যোগে হাওরে বেড়াতে আসা নৌকার মাঝি ছিলেন চাঁন মিয়া। পানি বৃদ্ধি পাওয়ায় বিদ্যুতের তারের সাথে লেগে পানিতে পরে মৃত্যু হয় মাঝি চাঁন মিয়ার। নিখোঁজের ঘটনা শুনে এলাকাবাসী বিভিন্ন উপায়ে কয়েক ঘন্টা অভিযান চালান।

শনিবার হবিগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল অভিযান চালিয়ে মাঝি চাঁন মিয়ার মৃতদেহ উদ্ধার করে। বানিয়াচং থানার ওসি মোঃ দেলোয়ার হোসাইন জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়া চাঁন মিয়ার লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।