ঢাকাMonday , 6 November 2023
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে বিএনপির অবরোধ প্রতিরোধে আওয়ামী লীগের মোটরসাইকেল শোডাউন

Link Copied!

বিএনপি-জামায়াত এর ২য় দিনের অবরোধ নৈরাজ্য ও সহিংসতা প্রতিহত করতে জনগণের জানমাল নিরাপত্তা রক্ষার স্বার্থে বানিয়াচং আওয়ামী লাগে এর নেতৃত্বে বিশাল মোটরসাইকেল শোডাউন করেছে নেতাকর্মীরা।

সোমবার (৬নভেম্বর) সকাল ১১টার দিকে বানিয়াচংয়ের বড়বাজারস্থ শহীদ মিনারের সামন থেকে প্রায় ২ শতাধিক নেতাকর্মী মোটরসাইকেল শোডাউনে অংশ নেন।

এ সময় তারা জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, শেখ হাসিনার সরকার, বারবার দরকার, জামায়াত-শিবির-রাজাকার এই মুহূর্তে বাংলা ছাড় বলে স্লোগান দিতে থাকেন। শোডাউনটি উপজেলা সদরের গুরুত্বপুর্ণ রাস্তা প্রদক্ষিণ করে চৌরাস্তা মোড়ে এসে সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়।

শোডাউন শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমির হোসেন মাষ্টার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আঙ্গুর মিয়ার সঞ্চালনায় পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় নেতাকর্মীরা বলেন, বিএনপি-জামায়াত যে কাজগুলো করছে এটা ন্যক্কারজনক। এভাবে হামলা চালিয়ে বিএনপি প্রমাণ করেছে তারা সন্ত্রাসী দল।

এই সন্ত্রাসীদের আর সন্ত্রাসীপনা করতে দেওয়া হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করবে।

ছবি  : শোডাউন শেষে পথসভায় বক্তব্য দিচ্ছেন নেতাকর্মীরা

নেতাকর্মীরা আরো বলেন, বিএনপি-জামায়াত সন্ত্রাসীদের সংগঠন। তারা জ্বালাও পোড়াওয়ের রাজনীতি করতে চায়। আমরা তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে অপশক্তির বিরুদ্ধে রাজপথে রয়েছি। আগামী নির্বাচনে শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে হবে।

আওয়ামী লীগ অপশক্তির বিরুদ্ধে সব সময় সোচ্চার আছে এবং আগামীতেও থাকবে ইনশাআল্লাহ। মোটরসাইকেল শোডাউনে আওয়ামী লীগের নেতাকর্মীরা ছাড়াও যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন বানিয়াচং মিররকে বলেন, জনসাধারণের জানমাল রক্ষা এবং নাগরিকদের নিরাপত্তায় পুলিশ কাজ করছে। সকাল থেকেই উপজেলার বিভিন্ন পয়েন্টে সতর্ক অবস্থায় রয়েছে পুলিশ । যে কোনো ধরনের নাশকতা ঠেকাতে পুলিশ প্রস্তুত রয়েছে বলেও জানান।