ঢাকাSaturday , 2 October 2021

বানিয়াচংয়ে দুর্গাপূজাকে সামনে রেখে থানা পুলিশের বিশেষ আইনশৃঙ্খলা সভা

Link Copied!

শেখ সজীব হাসান,বানিয়াচংঃ আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বানিয়াচং থানা পুলিশের উদ্যোগে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার(২ অক্টোবর) সকাল ১১ টায়,বানিয়াচং থানা প্রাঙ্গণে অফিসার ইনচার্জ এমরান হোসেনের সভাপতিত্বে ও এসআই কৃষ্ণধন সরকারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার(বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,বাংলাদেশ একটি ধর্মীয় সম্প্রতির দেশ।এখানে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই। শারদীয় দুর্গাপূজা উৎসবকে নিরাপদ ও পূজা দেখতে আসা দর্শনার্থীরা যেন নির্বিঘ্নে দুর্গাপূজা উৎসব উপভোগ করতে পারে সেই লক্ষে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা দেওয়া হবে।

ছবি : বক্তব্য রাখছেন অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে

এছাড়াও সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে সবাইকে পূজা উদযাপন করার আহ্বান জানান তিনি।
এসময় বিশেষ অতিথি হিসেবে রাখেন,বানিয়াচং পূজা উদযাপন কমিটির সভাপতি বাদল ভট্টাচার্য,সাধারন-সম্পাদক মাধব দেব, সাবেক সভাপতি কৃষ্ণ দেব,বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের বানিয়াচং উপজেলা শাখার সভাপতি বিপুল ভূষণ রায় ও সদস্য স্বপন কুমার দাস,বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ-সম্পাদক শিব্বির আহমেদ আরজু, সাংবাদিক মখলিছ মিয়া সহ উপজেলার প্রতিটি ইউনিয়ন পূজা উদযাপন কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ ও অন্যান্য নেতৃবৃন্দ।