ঢাকাবুধবার , ৩০ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে তথ্য আপা’র আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত

বানিয়াচং প্রতিনিধি
মার্চ ৩০, ২০২২ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

বানিয়াচংয়ে তথ্য আপা জাতীয় মহিলা সংস্থ্যা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের আয়োজনে বিশেষ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার(৩০মার্চ) সকাল সাড়ে ১০টায় বানিয়াচং উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ।

তথ্যসেবা সহকারী নাঈমা সুলতানার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা নির্বাচন অফিসার আরমান ভূইয়া, বীর মুক্তিযোদ্ধা মোঃ নমীর আলী, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজার সুদিপ রায় প্রমুখ।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বার্হী কর্মকর্তা পদ্মাসন সিংহ বলেন, এখন আর গ্রাম গঞ্জের মানুষ পিছিয়ে নেই। তথ্য আপার মাধ্যমে গ্রামের সাধারণ লোকজন দ্রুত সরকারী সকল নিয়োগ বিজ্ঞপ্তি, অনলাইনে যেকোন চাকুরীর আবেদন, সরকারি যে কোন তথ্য সংগ্রহসহ বিভিন্ন স্বাস্থ্যসেবা পেয়ে থাকেন। বিশেষ করে অবহেলিত জনগোষ্ঠি বেশী উপক্রিত হচ্ছেন। আর এসব কিছু সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-যোগ্য নেতৃত্বের ফলে।

বৈঠকে স্বাগত বক্তব্য রাখেন তথ্যসেবা অফিসার নুপূর রাণী মহন্ত। এছাড়া উপজেলা যুব উন্নয়ন অফিসার জাফর ইকবালসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা ও বিভিন্ন অফিসে কর্মরত মহিলা সদস্যরা উপস্থিত ছিলেন।

Developed By The IT-Zone