ঢাকাবুধবার , ২৩ ফেব্রুয়ারি ২০২২

বানিয়াচংয়ে ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগে কুখ্যাত ডাকাত জুয়েল গ্রেফতার

বানিয়াচং প্রতিনিধি
ফেব্রুয়ারি ২৩, ২০২২ ৪:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বানিয়াচংয়ে ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগে এলাকার চিহ্নিত ও কুখ্যাত ডাকাত জুয়েল মিয়াকে গ্রেফতার করেছে বানিয়াচং থানা পুলিশ।

মঙ্গলবার (২২ফেব্রুয়ারি ) দিবাগত রাতে বানিয়াচং থানার ওসি এমরান হোসেনের দিকনির্দেশনায় থানার এসআই (নিরস্ত্র) শামছুল ইসলাম,এসআই মনিরুল ইসলাম,এএসআই সাদ্দাম হোসেন ও এএসআই তোহার সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে বানিয়াচং নতুন বাজার হতে উপজেলার ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের দোয়াখানী মহল্লার মৃত আব্দুল্লাহ মিয়ার পুত্র কুখ্যাত ডাকাত জুয়েল মিয়াকে গ্রেফতরা করা হয়।

বানিয়াচং থানার ওসি এমরান হোসেন জানান,গত ২০ফেব্রুয়ারি রাত ২টার দিকে বানিয়াচংহবিগঞ্জ রোডের শুটকি নামক স্থানে একটি ডাকাতি সংগঠিত হয়। ডাকাতারা হবিগঞ্জ চৌধুরী বাজারের আলু ব্যবসায়ী হাফিজুর রহমান ও তার ম্যানেজার বিক্রম শুক্লবৈদ্যকে মাধর করে নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায় ।

পরবর্তীতে বানিয়াচং থানায় একটি ডাকাতি মামলা রুজু করা হয়। মামলা দায়ের করা পর অভিযানে নামে পুলিশ । একপর্যায়ে এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ডাকাত জুয়েল মিয়াকে গ্রেফতার করা হয় ।

তিনি আরো জানান,ডাকাতা জুয়েলের বিরুদ্ধে বানিয়াচং থানায় আরো একাধিক ডাকাতি মামলা রয়েছে। বুধবার (২৩ফেব্রুয়ারি) দুপুরে ডাকাত জুয়েল মিয়াকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ।

Developed By The IT-Zone