ঢাকাWednesday , 15 March 2023
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে গরীবের গোশত নিয়ে চেয়ারম্যান-মেম্বারের মারামারি

Link Copied!

বানিয়াচংয়ে দু:স্থদের মধ্যে সৌদি আরবের বাদশার উপহারের দুম্বার গোশত বণ্ঠনকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান ও মেম্বারের মাঝে মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় চেয়ারম্যানের আঘাতে মেম্বার আহত হয়েছেন।

বুধবার (১৫ মার্চ) বিকাল আড়াই দিকে উপজেলার ১০নং সুবিদপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এ ঘটনাটি ঘটে। চেয়ারম্যান মেম্বারের এই ঘটনায় ইউনিয়ন ও পুরো উপজেলা জুড়ে রসালো আলোচনা সৃষ্টি হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার (১৫মার্চ) ইউনিয়ন পরিষদের মেম্বার আহমদুল হাসান চৌধুরী মনির তাকে না জিজ্ঞাসা করে কেন গোশত বণ্ঠন করা হলো জানতে চাইলে একপর্যায়ে চেয়ার থেকে উঠে চেয়ারম্যান জয়কুমার দাস মেম্বার মনিরকে হামলা করেন।

পরে দুইজনের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে চেয়ারম্যানের আঘাতে মেম্বার মনির আহত হয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় ফার্মেসিতে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এই বিষয়ে সুবিদপুর ইউনিয়ন পরিষদের ১নং বাগজোড় ওয়ার্ডের মেম্বার মনির চৌধুরী জানান, গোশত বিতরণের বিষয়টি চেয়ারম্যানকে জিজ্ঞাসা করলে তিনি উত্তেজিত হয়ে আমাকে মেরে আহত করেন।

বিস্তারিত জানতে চেয়ারম্যান জয়কুমার দাস সাথে হলে তিনি জানান,এ রকম কোনো ঘটনা ঘটেনি। তবে বিষয়টি নিয়ে তর্কতর্কি হয়েছে মাত্র।