ঢাকামঙ্গলবার , ১৫ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে কৃষি যন্ত্রপাতি ও বীজ বিতরণ করলেন এমপি মজিদ খান

বানিয়াচং প্রতিনিধি
নভেম্বর ১৫, ২০২২ ৩:৪৯ অপরাহ্ণ
Link Copied!

বানিয়াচংয়ে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে কৃষি যন্ত্রপাতি ও বীজ বিতরণ করা হয়েছে।  মঙ্গলবার (১৫নভেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাসেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুব আমিন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তজম্মুল হক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মজিদ খান এমপি বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ সরকার কৃষি বান্ধব। কৃষিও কৃষকের উন্নতি কল্পে নানাবিধ যুগান্তকারি উদ্যোগ নেয়া হয়েছে। এ ক্ষেত্রে আমাদের জমি যেন পতিত না থাকে সেদিকে নজর দিতে হবে।

সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ এনামুল হক। সভা শেষে ৭০% ভর্তুকিতে ৫টি কম্বাইন্ড হারভেস্টার, ১৪টি রিপার, ৩টি পাওয়ার প্রেসার ও ৯৫০ জন কৃষকের মাঝে বিনামূল্যে সরিষা, গম, ভুট্টা এবং সূর্যমুখি বীজসহ সার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন ও বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজুসহ বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ।

Developed By The IT-Zone