ঢাকাসোমবার , ২৩ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

প্রকৃত অপরাধীদের শাস্তি নিশ্চিত করতে হবে : বানিয়াচংয়ে আইন শৃঙ্খলা কমিটির সভায় মজিদ খান

বানিয়াচং প্রতিনিধি
জানুয়ারি ২৩, ২০২৩ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

বানিয়াচংয়ে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন তালুকদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামীমা আক্তার ও অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি বলেন, বর্তমান সরকার দেশের মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিতে বদ্ধ পরিকর। সরকারের পাশাপাশি এ ব্যাপারে সকলের আন্তরিকতা প্রয়োজন। বিশেষ করে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার স্বার্থে প্রকৃত অপরাধীর শাস্তি নিশ্চিত করতে হবে।

তিনি আরও বলেন, দু’ একজন সদস্যের কর্মকাণ্ডের কারণে প্রশাসনের যাতে দূর্নাম না হয় সে ব্যাপারে কর্মকর্তাগণকে সতর্ক থাকতে হবে।

অপরাধমুক্ত দেশ গড়তে জনগণকে সাথে নিয়ে জনপ্রতিনিধি এবং প্রশাসনের সমন্বয়ে কাজ করা প্রয়োজন। তাহলেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়া সম্ভব হবে ।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ জানান, কৃষি জমি থেকে বালু উত্তোলন করা যাবে না। কৃষি জমিকে বাঁচাতে হবে।এ ক্ষেত্রে কাউকে ছাড় দেওয়া হবে না। আর তাছাড়া বড় বাজার শহীদ মিনারের সংলগ্ন স্থান থেকে সিএনজির অস্থায়ী স্ট্যান্ড শীঘ্রই উচ্ছেদ করা হবে।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ২নং উত্তর-পশ্চিম ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়া, শেখ সামছুল হক, মোঃ মিজানুর রহমান খান, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী মুফতি আতাউর রহমান, আব্দুল আহাদ মিয়া, উপজেলা আওয়ামীলীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, শাহ মাসউদ কুরাইশী মক্কী, মোঃ ফরিদ মিয়া, মোঃ আনোয়ার হোসেন, হাফেজ শামরুল ইসলাম, প্রকৌশলী জয় কুমার দাশ, মোঃ এরশাদ আলী, সাদিকুর রহমান, শেখ মিজানুর রহমান, নাসির উদ্দিন চৌধুরী, মোঃ আরফান উদ্দিন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কুহেলিকা সরকার প্রমুখ।

Developed By The IT-Zone