ঢাকাশনিবার , ১৪ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে ইলিয়াছ আলীর উপর থেকে মামলা প্রত্যাহারের দাবিতে যুবদলের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার
মে ১৪, ২০২২ ৮:৩৭ অপরাহ্ণ
Link Copied!

বানিয়াচং উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ইলিয়াছ আলীর উপর মিথ্যা-ষড়যন্ত্রমূলক এবং সাজানো মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ ও পথসভা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বানিয়াচং উপজেলা শাখার নেতৃবৃন্দ।

এ উপলক্ষে শনিবার (১৪মে) বিকেলে বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদ অফিসের সামন থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে গ্যানিংগঞ্জ বাজারের গুরুত্বপুর্ণ রাস্তা প্রদক্ষিণ করে তিন রাস্তার মোড়ে এসে এক সংক্ষিপ্ত পথসভার আয়োজন করা হয়।

পথসভায় উপজেলা যুবদলের আহবায়ক সালাউদ্দিন ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব নাজমুল হোসেনের সঞ্চালনায় পথসভায় বক্তব্য রাখেন-যুবদলের য্গ্মু আহবায়ক অ্যাডভোকেট বজলুল আমীন কাশেম,স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ইয়াজ উদ্দিন রাসেল,ছাত্রদলের য্গ্মু আহবায়ক লিটন ঠাকুর।

বিক্ষোভ ও পথসভায় উপস্থিত ছিলেন- উপজেলা যুবদলের য্গ্মু আহবায়ক,মিলন খান, সোহেল চৌধুরী, সাবেক ছাত্রনেতা জাকির হোসেন, যুবদলের সদস্য-ইকবাল হোসেন নিপ্পন, সালেহ আহমেদ, শামীম বিশ্বাস, মোস্তাক আহমেদ,শফিকুল আলম,ইমরুল হাসান,আনোয়ার হোসেন, ইমরান আহমেদ, শফিউল আলম, সালা উদ্দিন ফয়সল, হাসান আল মামুন, যুবদল নেতা মামুন, সাব্বির,ইমরুল হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-৪নং ইউপি বিএনপির সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন,উপজেলা স্বেচ্ছাসেবক দলের য্গ্মু আহবায়ক বুলবুল আহমেদ,উপজেলা ছাত্রদলের য্গ্মু আহবায়ক তুষার আহমেদ সৈকত,জনাব আলী সরকারি কলেজ ছাত্রদলের য্গ্মু আহবায়ক ইমদাদুল হক বাবু,৩নং ইউপি ছাত্রদলের সভাপতি এম এ মান্নান,২নং ইউপি ছাত্রদলের সভাপতি মশিউর রহমান মামুন, ছাত্রদল নেতা-মানিক, দিহান, সাজু, জামান প্রমুখ।

পথসভায় যুবদল নেতা ইলিয়াছ আলীর উপর থেকে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার ও নি:শর্ত মুক্তি চেয়ে বক্তব্য রাখেন বিক্ষোভে আসা নেতাকর্মীরা।তারা আরো বলেন,ইলিয়াছের বাড়ি হলো অন্য ইউনিয়নে। সে একজন ঔষধ ব্যবসায়ী। কিভাবে ২নং ইউনিয়নের মারামারি মামলায় তাকে আসামি করা হলো সেটা আমাদের বোধগম্য নয়। সম্পুর্ণ রাজনৈতিক প্রতিহিংসার শিকার এই ইলিয়াছ আলী্ । তার উপর থেকে এই মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করার জোর দাবি জানাই।

প্রসঙ্গত,গত ৯ মে সোমবার বিকাল ৪টায় তার নিজের ব্যবসা প্রতিষ্ঠান থেকে উপজেলা যুবদলের য্গ্মু আহবায়ক ইলিয়াছ আলীকে পরোয়ানাভুক্ত একটি মামলায় গ্রেফতার করে পুলিশ। পরে এই মামলায় বুধবার বিজ্ঞ আদালত তার জামিন মঞ্জুর করেন। জামিনের কাগজপত্র কারাগারে পৌছালে পরবর্তীতে বিগত ৫ মে ২০২২-ইং তারিখে সৈদ্যরটুলায় দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় পুলিশ অ্যাসল্ট মামলা দায়ের করা হলে এই মামলায় জেল গেইটে ই ইলিয়াছ আলীকে শ্যোন-এরেস্ট দেখানো হয়েছে ।

Developed By The IT-Zone