ঢাকাSaturday , 9 December 2023
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

Link Copied!

“উন্নয়ন,শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বানিয়াচংয়ে দুর্নীতিবিরোধী দিবস উদযাপন করা হয়েছে।

শনিবার(৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণে জাতীয় সংগীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পরবর্তীতে সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মোঃমাহবুবুর রহমানের সভাপতিত্বে ও মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভানু চন্দ্র চন্দের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,দুর্নীতি শুধু বাংলাদেশের সমস্যা নয়, এটি একটি বৈশিক সমস্যা। তাই সারা পৃথিবীতে দুর্নীতিবিরোধী দিবস পালিত হচ্ছে’।

তিনি বলেন, সরকার আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস সরকারিভাবে পালন করছে, যা দেশের দুর্নীতিবিরোধী সংগ্রামকে আরো বেগবান করবে।এছাড়াও তিনি বাংলাদেশকে দুর্নীতিমুক্ত করতে সবাইকে দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারি কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম,অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন,উপজেলা প্রেসক্লাব সভাপতি এসএম খোকন, বানিয়াচং দুর্নীতি দমন কমিশন বানিয়াচং উপজেলা শাখার সভাপতি বিপুল ভূষণ রায়,সাধারণ-সম্পাদক আতাউর রহমান, সহ-সভাপতি মোবাশ্বির আহমেদ,মুফতি তোফাজ্জুল হক,শিব্বির আহমেদ নোমানী,সঞ্জুদাস সহ বিভিন্ন স্কুল-মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।