ঢাকাWednesday , 24 March 2021
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ের মন্দির পরিদর্শনে ওসি এমরান হোসেন

Link Copied!

হৃদয় হাসান শিশির, বানিয়াচং : বর্তমান সময়ের পরিপেক্ষিতে, সার্বিক নিরাপত্তা রক্ষার জন্য বানিয়াচং উপজেলার শ্রী শ্রী শিব মন্দির পরিদর্শন করেছেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন।

 

(২৪ মার্চ) বুধবার দুপুর ১২ টার দিকে ওই মন্দির পরিদর্শন করেন তিনি। এসময় তিনি বর্তমান পরিস্থিতিতে মন্দির কর্তৃপক্ষকে মন্দির রক্ষার জন্য আগামী কয়েকদিন রাতে পাহাড়া দেওয়ার জন্য অনুরোধ করেন। এবং মন্দিরের প্রতিদিনের আপডেট খবর উনার কাছে পৌছানোর জন্য বলেন।

এ ব্যাপারে ওসি এমরান হোসেন এর সাথে কথা বললে তিনি দৈনিক আমার হবিগঞ্জ কে বলেন, বর্তমান সময়ে দেশের বিভিন্ন জায়গায় মন্দিরে নাশকতা ও চুরি চলছে। এবং কয়েকদিনের ব্যবধানে হবিগঞ্জের মাধবপুরে কয়েকটি মন্দির চুরি হয়েছে। তাই এগুলো রোধে আমরা এসপি স্যারের নির্দেশনায় উপজেলার প্রত্যেকটি মন্দির এভাবে পরিদর্শন করছি এবং সচেতনতা অবলম্বন করার জন্য অনুরোধ করছি।

 

 

ছবি : বানিয়াচং শিব মন্দির পরিদর্শন করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরান হোসেন

 

 

তাছাড়া এগুলো রোধে আমরা পুলিশ আন্তরিকতার সহিত কাজ করে যাচ্ছি, এবং আমাদের এই কাজ সব সময় অব্যাহত থাকবে। পরিদর্শন কালে আরও উপস্থিত ছিলেন ওসি ( তদন্ত) প্রজিত কুমার দাস, কাজল চ্যাটার্জি,সাংবাদিক হৃদয় হাসান শিশির প্রমুখ। তাছাড়া ও তিনি দিন ব্যাপি সাধারণ মানুষের মাঝে সচেতনতার লক্ষ্যে মাক্স বিতরণ করেন।