ঢাকাWednesday , 13 March 2024
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান : ৩৩ হাজার ৫ শ টাকা জরিমানা

Link Copied!

আসন্ন পবিত্র মাহে রমজানে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। বুধবার (১৩মার্চ) বিকেলে বানিয়াচং সদরের নতুনবাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা ও বাজার তদারকি করেন সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: সাইফুল ইসলাম। অভিযানের সময় পণ্যেও মূল্য তালিকা যথাযথভাবে না থাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২১টি মামলায় মোট ৩৩ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: সাইফুল ইসলাম এ সময় বলেন, রমজান মাসে ব্যবসায়ীরা অধিক মুনাফা লাভের আশায় পণ্যের দাম বাড়িয়ে দেন। এ বছর যেন সেই পরিস্থিতির সৃষ্টি না হয়। নৈতিকতাবোধের জায়গা থেকে নিত্যপণ্যের দাম সহনীয় পর্যায়ে রাখতে ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানানো হয়েছে।

পাশাপাশি অভিযানে বাজারের সকল পণ্য বিক্রেতাসহ দোকানদারকে মূল্য তালিকা প্রদর্শনসহ পণ্য বিক্রির নির্দেশনা প্রদান করা হয়। জনস্বার্থে এই ধরণের অভিযান চলমান থাকবে বলে জানিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: সাইফুল ইসলাম। ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন বানিয়াচং থানা পুলিশ।