ঢাকাTuesday , 16 January 2024
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরণ

Link Copied!

বানিয়াচং উপজেলা পরিষদের উদ্যোগে ২০২৩-২৪ অর্থ বছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচী (এডিপি) এর আওতায় বানিয়াচং উপজেলার ১৫টি ইউনিয়নের বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে এবং বিভিন্ন ক্রীড়া ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৬জানুয়ারি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাহবুবুর রহমানের সভাপতিত্বে ক্রীড়া সামগ্রী বিতরণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,মহিলা ভাই চেয়ারম্যান হাসিনা আক্তার।

এসময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী বলেন, নিজেকে সুস্থ রাখতে হলে ক্রীড়ার কোন বিকল্প নেই। এছাড়া এ ক্রীড়ার মাধ্যমে আমাদের দেশের সন্তানরা আমাদের দেশকে সারা বিশ্বে পরিচিতি করে তুলছে। এটাই আমাদের কাছে গর্ব। বর্তমান সরকার অন্যান্য উন্নয়নের পাশাপশি ক্রীড়ার উন্নয়নে কাজ করে যাচ্ছে। খেলাধুলার উন্নয়নে বর্তমান সরকার খুবই আন্তরিক। তাই ক্রীড়া সামগ্রীর অভাবে যাতে খেলাধুলা বন্ধ না হয় সেজন্য তৃনমুলের শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে সরকারের পক্ষ থেকে এসব ক্রীড়া সামগ্রী বিতরণ করা হচ্ছে।

উপস্থিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের উদ্দেশ্য তিনি আরো বলেন, আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। শেখ হাসিনার হাতে দেশ নিরাপদ বাংলাদেশ পাশাপাশি বর্তমান সরকারের উন্নয়নমূলক চিত্র তৃনমুলে তুলে ধরার জন্য সকলের প্রতি আহবান জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী ।