ঢাকাTuesday , 16 January 2024
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে নিহত মিশুক চালকের পরিবারকে সান্ত্বনা দিলেন এমপি রুয়েল

Link Copied!

নিহত মিশুক চালক আরজান’র বাড়িতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারকে সান্ত্বনা দিয়েছেন হবিগঞ্জ-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল। মঙ্গলবার (১৬ জানুয়ারী) বিকেলে তিনি নিহত আরজান’র বাড়িতে যান।

এসময় তাঁর সাথে দলীয় নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ছিলেন। এমপি রুয়েল নিহত মিশুক চালক আরজান’র পিতা বশির মিয়াসহ শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সান্ত্বনা দিয়ে খুনীদের খুঁজে বের করে শাস্তির ব্যবস্থা করতে সহযোগিতার আশ্বাস দেন।

উল্লেখ্য, গত ১১ জানুয়ারী সকালে বানিয়াচং উপজেলা সদরের চানপাড়া গ্রামের বশির মিয়ার পুত্র আরজান পিতাকে কৃষি কাজের জন্য হাওরে নামিয়ে দিয়ে নিজ মিশুক গাড়ি নিয়ে যাত্রী পরিবহনের উদ্দেশ্যে চলে যায়।

ওইদিনই দুপুরের দিকে একজন রাখাল বালক আজমিরীগঞ্জের শিবপাশা-বিরাট হাওরে পানিতে একটি মৃতদেহ দেখতে পেয়ে শোরচিৎকার করতে থাকে। এতে লোকজন জড়ো হয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে। আরজান’র পিতা বশির মিয়া মৃতদেহটিকে তার পুত্র আরজান’র বলে সনাক্ত করলে পুলিশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

ওইসময় আজমিরীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ গণমাধ্যমকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মিশুক ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে হত্যা করে দুর্বৃত্তরা হয়তো লাশ ফেলে রেখে গেছে। গত ১৪ জানুয়ারী বানিয়াচং শহীদ মিনারের সামনের সড়কে হত্যাকারীদের খুঁজে বের করে ফাঁসি দেয়ার দাবিতে এলাকার সর্বস্তরের জনগণ বিশাল মানববন্ধন কর্মসূচী পালন করেন।