ঢাকাTuesday , 16 January 2024
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে এমপি রুয়েল এর ব্যক্তিগত উদ্যোগে কম্বল বিতরণ

Link Copied!

হবিগঞ্জ-২ বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের নবনির্বাচিত সাংসদ অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল এর ব্যক্তিগত উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৬জানুয়ারি) বিকেলে উপজেলার ১০নং সুবিদপুর ইউনিয়নের সুনারু গ্রামে শতাধিক শীতার্ত পরিবারের হাতে এই কম্বল তোলে দেন হবিগঞ্জ-২ আসনের সাংসদ অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।

এসময় এমপি ময়েজ উদ্দিন শরীফ জানান, বানিয়াচং-আজমিরীগঞ্জের দুই উপজেলার সবকটি ইউনিয়নে পর্যায়ক্রমে আমার ব্যক্তিগত উদ্যোগে কম্বল বিতরণ করবো। আপাতত এসব বিতরণ করে আমার কাজ শুরু করতে চাই। প্রান্তিক ও দুস্থ মানুষের জন্য ইতিবাচক কিছু করার পদক্ষেপ আমার পরিবার থেকে অব্যাহত থাকবে সব সময় । কম্বল বিতরণের সময় দলীয নেতাকর্মী, ইউপি চেয়ারম্যান ছাড়াও নানা শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বিগত করোনা ও বন্যার সময়ে বর্তমান সাংসদ ময়েজ উদ্দিন শরীফ রুয়েল তার পরিবারের পক্ষ থেকে তিনি দুই উপজেলায় সমানতালে অসহায় ও দরিদ্র মানুষের পাশে থেকেছেন কাজ করেছেন সাধারণ মানুষের জন্য। ব্যক্তিগত ভাবেও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন হবিগঞ্জ-২ আসনের সাংসদ অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।