ঢাকাFriday , 7 April 2023
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ প্রায় প্রতিটি সেক্টরে ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে-মোতাচ্ছিরুল ইসলাম ॥

Link Copied!

লাখাই উপজেলার করাব ইউনিয়নের পুর্ব করাব গ্রামের ফুলতৈল ঐক্য পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান,সদর-শায়েস্তাগঞ্জ-লাখাই (হবিগঞ্জ-৩) আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও জেলা যুবলীগের সভাপতি প্রার্থী মোতচ্ছিরুল ইসলাম।  শুক্রবার (৭এপ্রিল) করাব গ্রামে পার্শ্ববর্তী মাঠে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় মোতাচ্ছিরুল ইসলাম ইফতার মাহফিলে উপস্থিত নেতৃবৃন্দ ও মুসল্লিদের উদ্দেশ্যে বলেন, আল্লাহতায়ালা যদি ভবিষ্যতে সুযোগ দেন তাহলে আপনাদের সেবা করতে যা করার করবো। সেজন্য আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যাতে আগামীতে নৌকা মার্কা নিয়ে আসতে পারি।

তিনি আরো বলেন, বাংলাদেশ আজ জননেত্রী দেশরতœ শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বিশ্ব দরবারে সুখী সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে পরিচিতি লাভ করেছে। আওয়ামী লীগের এই ১৩ বছরের শাসনামলে বাংলাদেশ প্রায় প্রতিটি সেক্টরে ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে।

সবাই একত্রিত হয়ে জননেত্রী শেখ হাসিনার সরকারের সাথে কাজ করলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আর বেশিদিন লাগবে না বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ইফতার মাহফিলে ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামাল আহমেদ বর্তমান মেম্বার, ফুলতৈল ঐক্য পরিষদের সদস্যরা ছাড়াও যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।