ঢাকাশুক্রবার , ৯ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বর্তমান সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে : যুগ্ম সচিব এনামুল হাবিব

অঞ্জন রায়,নবীগঞ্জ
সেপ্টেম্বর ৯, ২০২২ ৯:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন সাধন হয়েছে। দেশের প্রত্যান্ত অঞ্চল থেকে শুরু করে দেশব্যাপী এ উন্নয়ন কর্মকান্ড চলমান রয়েছে।

নবীগঞ্জ আমার এলাকা আমি এই নবীগঞ্জের সন্তান। আমার অবস্থান থেকে নবীগঞ্জের উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখার সর্বোচ্চ চেষ্টা করবো।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকালে নবীগঞ্জ উপজেলার ৭নং করগাঁও ইউনিয়ন পরিষদ পরিদর্শন ও সেলাই মেশিন বিতরণকালে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন এলজিএসপি-৩ এর প্রকল্প পরিচালক এবং স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের যুগ্ম সচিব নবীগঞ্জের কৃতি সন্তান এনামুল হাবিব।

তিনি আরও বলেন- শিক্ষার্থীদেরকে লেখাপড়ায় মনোযোগী হতে হবে, অভিভাবকদের এ ব্যাপারে যথেষ্ট সচেতন হবেন। একজন শিক্ষার্থী যদি কলেজ, বিশ্ববিদ্যালয়ে কৃতিত্বের সাথে পড়ালেখা সম্পন্ন করে তাকে চাকরি বা ক্যারিয়ার নিয়ে চিন্তা করতে হবে না, অব্যশ্যই সে ভাল একটা চাকুরি পাবে।

বৃহস্পতিবার বিকালে ৭নং করগাঁও ইউনিয়ন পরিষদ সভাকক্ষে ইউপি চেয়ারম্যান নির্মলেন্দু দাশ রানার সভাপতিত্বে ও বড় শাখোয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুবেল মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সেলাই মেশিন বিতরণ ও মতবিনিময় সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হোমল্যান্ড আইডিয়াল স্কুলের শিক্ষক মাওঃ আব্দুল মান্নান, গীতা পাঠ করেন শিক্ষক কমলাকান্ত আচার্য।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত ইউএনও শাহীন দেলোয়ার।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- দিনারপুর কলেজের অধ্যক্ষ তনুজ রায়, নবীগঞ্জ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অঞ্জন রায়, রত্নদীপ দাশ রাজুসহ ইউপি সদস্য, স্কুল-কলেজের শিক্ষকবৃন্দ এবং এলাকার গণ্যমান ব্যক্তিবর্গ।

এতে বক্তব্য রাখেন- ৪নং ওয়ার্ড মেম্বার শাহিদুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক মাজেদ মিয়া, নবীগঞ্জ ইইসিভি ব্যাংকের ম্যানেজার মোহিদ রঞ্জন ভট্টাচার্য, শাখোয়া বাজার ব্যবসায়ী আব্দুল কদ্দুস সাগর, বড় শাখোয়া প্রাথমিক বিদ্যালয় সভাপতি বিধু ভূষন দাশ, স্কুল শিক্ষক জীতেন্দ্র কুমার প্রমূখ।

Developed By The IT-Zone