ঢাকাবুধবার , ২০ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ফুটবলার নোমানের উন্নত চিকিৎসায় এগিয়ে এলেন প্রবাসী ও বৃন্দাবন সরকারী কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউ.কে

অনলাইন এডিটর
নভেম্বর ২০, ২০১৯ ১:০৪ অপরাহ্ণ
Link Copied!

ছবিঃ বৃন্দাবন সরকারী কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউ.কে ও প্রবাসী সাবেক ফুটবলারদের ৪,৭৪,০০০ (চার লক্ষ চুয়াত্তর হাজার টাকা) আর্থিক সহযোগিতা প্রদান করেছে অসুস্থ সাবেক ফুটবলার নোমানের উন্নত চিকিৎসার জন্য।

মো হেলাল, লন্ডন থেকে।। মাঠের সেই চির চেনা নোমান যেন সকলের দৃষ্টি থেকে হারিয়ে যেতে বসেছিলেন। নোমানের পিতা মুক্তিযোদ্ধা আতাউর রহমান ভূঞা দেশের এমন কোন হাসপাতাল নেই যেখানে নিয়ে যাননি তার সন্তানকে। কিন্তু কোথাও পাননি কোন আশার আলো। এভাবেই যখন দৃশ্যপট থেকে হারিয়ে যাচ্ছিল নোমান তখন হবিগঞ্জ জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সাবেক ও বর্তমান খেলোয়াড়বৃন্দ নোমানের বাড়ীতে গিয়ে জানতে পারে তার এই অবস্থা।

ফেইসবুকে দৃষ্টিহারা নোমানের আর্তনাদের ছবি প্রকাশ করলে প্রবাসে থাকা সাবেক খেলোয়াড়দের দৃষ্টিতে পরে বিষয়টি। তন্মধ্যে যুক্তরাজ্য প্রবাসী হবিগঞ্জ জেলা ফুটবল দলের সাবেক গোলকিপার, বৃন্দাবন সরকারী কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউ.কের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম হেলালের আন্তরিক প্রচেষ্টায় যুক্তরাজ্যের জনপ্রিয় সংগঠন বৃন্দাবন সরকারী কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউ.কে, যুক্তরাজ্যে অন্যান্য সামাজিক সংগঠন,ইউরোপ ও আমেরিকায় প্রবাসী জেলার সাবেক খেলোয়াড়বৃন্দ অসুস্থ নোমানকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

এরই ধারাবাহিকতায় গত রোববার সন্ধ্যায় হবিগঞ্জ আধুনিক স্টেডিয়াম সভা কক্ষে বৃন্দাবন সরকারী কলেজ এক্স স্টুডেন্ট ইউ.কে,ইউরোপ ও আমেরিকার প্রবাসী খেলোয়াড়দের আর্থিক সহযোগিতার সর্বমোট ৪,৭৪,০০০ টাকা (চার লক্ষ চুয়াত্তর হাজার টাকা) আনুষ্ঠানিকভাবে তারা নোমানের হাতে তুলে দেওয়া হয়। তার মধ্যে যুক্তরাজ্য তথা ইউরোপের জনপ্রিয় সংগঠন বৃন্দাবন সরকারী কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউ.কে ২ ,২৫,০০০ (দুই লক্ষ পঁচিশ হাজার টাকা), ফ্রান্স প্রবাসী হবিগঞ্জ জেলা ফুটবল দলের সাবেক খেলোয়াড় রাজন ও এমরানের সহযোগিতায় ১,৩৪,০০০ (এক লক্ষ চৌত্রিশ হাজার টাকা) এবং আমেরিকা প্রবাসী হবিগঞ্জ জেলা ফুটবল দলের সাবেক খেলোয়াড় মোঃ ওয়াহিদ ও উজ্জ্বল ইসলামের সহযোগিতায় ১১৫,০০০ (এক লক্ষ পনের হাজার টাকা) সংগ্রহীত অর্থ হস্তান্তর করা হয়।

অর্থ প্রদান অনুষ্ঠানে হবিগঞ্জ জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি এডভোকেট ফরিদুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মহিউদ্দিন চৌধুরী পারভেজের সঞ্চালনায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি আব্দুল হান্নান, মাহবুবুর রহমান আউয়াল, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান, হেলাল উদ্দিন, আজিজুর রহমান, দিলিপ দাশ, মোতাহের হোসেন রিজু ও জেলা দলের খেলোয়াড়বৃন্দ। নোমানের পিতা বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান ভূঞা এই সহযোগিতা পেয়ে আবেগে আপ্লুত হয়ে কেঁদে ফেলেন।তিনি তার সন্তানকে ভারতে নিয়ে চিকিৎসা করাবেন বলে জানান।

এদিকে বৃন্দাবন সরকারী কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউ.কের সভাপতি আলী নেওয়াজ মিন্টু ও সাধারণ সম্পাদক মোঃ নিয়ামুল হক মাক্সীম,কোষাধ্যক্ষ মুকিত চৌধুরীসহ পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দ বলেন অসুস্থ নোমানের চিকিৎসায় যারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। আমাদের সবার সম্মিলিত সহযোগিতায় হয়তো নোমানকে আবার আগের মত খেলার মাঠে জ্বলে উঠতে দেখা যাবে। সকলের সহযোগিতাকে আল্লাহ্তালাহ যেন কবুল করেন এবং পাশাপাশি দেশ ও প্রবাসের বিওবান ও বিভিন্ন সামাজিক সংগঠন ও কমিউনিটির নেতৃবৃন্দকে অসুস্থ নোমানের চিকিৎসায় আর্থিক সহযোগিতা নিয়ে এগিয়ে আসার আহবান জানান।

Developed By The IT-Zone