ঢাকাবৃহস্পতিবার , ২৬ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার
মে ২৬, ২০২২ ৯:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদে ও কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন হবিগঞ্জ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বুধবার (২৫মে) বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহর প্রদক্ষিণ করে হবিগঞ্জ শহরের টাউনহলস্থ’ এলাকায় সামনে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পী বলেন, ‘আমাদের আবেগের ও আশ্রয়স্থল দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে দেওয়া ঔদ্ধত্যপূর্ণ নেতিবাচক বক্তব্যের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সঙ্গে হবিগঞ্জ থেকে ছাত্রদলকে এই মুহূর্ত থেকে অবাঞ্ছিত ঘোষণা করছি।

সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন বলেন, ‘হবিগঞ্জ জেলা ছাত্রলীগ স্বাধীনতাবিরোধী সকল অপশক্তির ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সর্বদা প্রস্তুত আছে।ছাত্রদলের সন্ত্রাসীরা আমাদের নেত্রীকে নিয়ে যে কটূক্তি করেছে, তার উত্তম জবাব দেওয়া হবে। এসময়

ছাত্রদল সন্ত্রাসীদের রাজপথে উত্তম জবাব দেওয়া হবে উল্লেখ করে সহ সভাপতি শুভ দাশ বলেন, বাঙালির আশা-আকাঙ্ক্ষার বাতিঘর শেখ হাসিনার চলার পথ মসৃণ রাখার জন্য আমরা নিজেদের রাজপথে উৎসর্গ করার জন্য তৈরি আছি।

Developed By The IT-Zone