ঢাকাশুক্রবার , ১২ ফেব্রুয়ারি ২০২১

পিআইবিতে হবিগঞ্জ জেলার সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ’ কর্মশালা সম্পন্ন

দৈনিক আমার হবিগঞ্জ
ফেব্রুয়ারি ১২, ২০২১ ৫:১০ অপরাহ্ণ
Link Copied!

সলিল বরণ দাশ, নবীগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জ ও বানিয়াচংয়ের সাংবাদিকদের তিন দিন ব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরন করেন, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) মহাপরিচালক জাফর ওয়াজেদ ও সিলেট বিভাগীয় সাংবাদিক সমিতির সভাপতি আজিজুল পারভেজ। পিআইবির উদ্যোগে আয়োজিত এই কর্মশালায় দুই উপজেলার ২৩ জন সাংবাদিক অংশগ্রহন করে।

 

বৃহস্পতিবার(১২ ফেব্রূয়ারি) বিকাল ৪টায় পিআইবির প্রধান কার্য্যালয়ের সেমিনার কক্ষে পিআইবির প্রতিবেদক (অধ্যয়ন ও প্রশিক্ষন) জিলহাজ উদ্দিন নিপুণের পরিচালনায় ও পিআইবির মহা পরিচালক জাফর ওয়াজেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় সাংবাদিক সমিতির সভাপতি আজিজুল পারভেজ, এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিআইবির পরিচালক(প্রশাসন) মোঃ আফরাজুল রহমান।

 

 

ছবি : প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরন করছেন বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) মহাপরিচালক জাফর ওয়াজেদ

 

গতকাল (বৃহস্পতিবার) প্রথম দিনে দুই পর্বের কর্মশালায় প্রশিক্ষণ দেন পিআইবির প্রতিবেদক(অধ্যয়ন ও প্রশিক্ষন) জিলহাজ উদ্দিন নিপুণ,ডেফোডিল বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক শেখ শফিকুল ইসলাম ও পিআইবির সাবেক পরিচালক (প্রশাসন) আনোয়ারা বেগম। সাংবাদিকতায় তিন দিন ব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা বিগত ৯ ফেব্রুয়ারী শুরু হয়ে বৃহস্পতিবার সনদপত্র বিতরনের মাধ্যমে সম্পন্ন হয়।

Developed By The IT-Zone