ঢাকাবুধবার , ২১ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নিখোঁজের ১ সপ্তাহ পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি হাফেজ আলিফের

দিলোয়ার হোসেন,আজমিরীগঞ্জ
সেপ্টেম্বর ২১, ২০২২ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

আজমিরীগঞ্জ উপজেলার ৪নং কাকাইলছেও ইউনিয়নের কামালপুর গ্রামের হাফেজ মাহাথির মুহাম্মদ আলিফ বিগত ১২ সেপ্টেম্বর সোমবার থেকে নিখোঁজ হওয়ার পর থেকে অদ্যবধি পর্যন্ত তার সন্ধান না পাওয়ায় পরিবারের লোকজন দুশ্চিন্তায় রয়েছে।

নিখোঁজ হাফেজ মাহাথির মুহাম্মদ আলিফ কাকাইলছেও ইউনিয়নের কামালপুর গ্রামের হাফেজ মুহাম্মদ আলাউদ্দিনে ছেলে। সে আজমিরীগঞ্জ পৌরসভার আজিমনগর ইবতাদিয়া হাফিজিয়া মাদ্রাসা ছাত্র। সে হাফেজি কোর্স সম্পন্ন করে বর্তমানে কুরআন শোনানী কোর্সে অধ্যয়নরত ছিল।

নিখোঁজ হাফেজ মাহাথির মুহাম্মদ আলিফের নানা আব্দুল জলিল জানান,নিখোঁজের দিন সে বাড়ি থেকে মাদ্রাসার উদ্দেশ্য রওনা দিলেও অদ্যবধি পর্যন্ত সে মাদ্রাসায় পৌছায় নি।

সম্ভাব্য সব জায়গায় খোজাখুজির পরও তার সন্ধান না পেয়ে পরিবারের লোকজন খুবই দুশ্চিন্তায় রয়েছেন। হাফেজ মাহাথির মুহাম্মদ আলিফকে খুঁজে পেতে সবার সাহায্য কামনা করেনছেন।

বিগত ১৭ সেপ্টেম্বর নিখোঁজ হাফেজ মাহাথির মুহাম্মদ আলিফ এর নানা আব্দুল জলিল তার সন্ধান চেয়ে আজমিরীগঞ্জ থানায় সাধরন ডয়েরি করেন। সাধারন ডায়েরি নং ৬৭৩।

সাধারন ডায়েরি করার পর তার সন্ধানের অগ্রগতি সম্পর্কে জানতে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুক আলীর সাথে যোগাযোগ করলে তিনি জানান,আমরা সব দিকেই খোঁজ খবর নিচ্ছি।

Developed By The IT-Zone