ঢাকাশুক্রবার , ৩১ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হলেন দৈনিক আমার হবিগঞ্জের সলিল

দৈনিক আমার হবিগঞ্জ
ডিসেম্বর ৩১, ২০২১ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ  হবিগঞ্জের নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি হয়েছেন রাকিল হোসেন এবং সাধারণ সম্পাদক হয়েছেন মহিবুর রহমান চৌধুরী তছনু এছাড়া সর্বোচ্চ ভোটে প্রেসক্লাবের নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন দৈনিক আমার হবিগঞ্জের নবীগঞ্জ প্রতিনিধি সলিল বরণ দাশ।

শুক্রবার (৩১ডিসেম্বর) রাতে নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটি ফালাফল ঘোষণা করে। এতে সভাপতি পদে রাকিল হোসেন এবং সাধারন সম্পাদক পদে মহিবুর রহমান চৌধুরী তছনু। এই নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ৪১ জন। সবকটি ভোট পড়েছে।

 

সভাপতি পদে রাকিল হোসেনের নিকটতম প্রার্থী এম.এ.আহম্মদ আজাদ। মহিবুর রহমান চৌধুরী তছনুর নিকটতম প্রার্থী মোঃ আলমগীর মিয়া।

সহ সভাপতি নির্বাচিত হয়েছেন এম.এ মুহিত তার নিকটতম প্রার্থী মোঃ আবু তালেব। যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন তৌহিদ চৌধুরী তার নিকটতম প্রার্থী মোঃ নাবেদ মিয়া। অর্থ সম্পাদক পদে আর কেউ মনোনয়ন পত্র জমা না দেওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোজাহিদ আলম চৌধুরী ।

 

 

 

 

 

 

 

 

 

ছবি : সর্বোচ্চ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হওয়ার সাংবাদিক সলিলকে ফুল দিয়ে বরণ করে নেয়া হচ্ছে

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন সলিল বরণ দাশ তিনি পেয়েছেন ২৯ ভোট। এছাড়া এস.আর.চৌধুরী সেলিম পেয়েছেন ২৮ ভোট, এ.টি.এম জাকিরুল ইসলাম পেয়েছেন ২৮ ভোট, ফখরুল ইসলাম চৌধুরী ২৩ ভোট, আশাহিদ আলী আশা পেয়েছেন ২২ ভোট এবং
আনোয়ার হোসেন মিঠু ২১ ভোট। এর আগে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। ভোটগ্রহণ করা হয় স্থানীয় ডাক বাংলা ক্লাব প্রাঙ্গণে।

 

এবারের নির্বাচনে সভাপতি, সহসভাপতি, যুগ্ম সম্পাদক, কোষাধ্যক্ষ, অর্থ সম্পাদক ও কার্য নির্বাহী সদস্যের ০৬ টি পদে ০৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচন পরিচালনা করে ০৩ সদস্যের কমিটি। কমিটির চেয়ারম্যান ছিলেন মোঃ ফজলুর রহমান। নির্বাচন পরিচালনা কমিটির অন্য সদস্যরা হলেন মোঃ সরওয়ার শিকদার ও মোঃ শওকত আলী।

 

করোনাভাইরাস পরিস্থিতির কথা মাথায় রেখে স্বাস্থ্যবিধি মেনে ভোটগ্রহণ চলে। নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়।

Developed By The IT-Zone