ঢাকামঙ্গলবার , ৯ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জ উপজেলার ৩৮ টি ইউনিয়ন কমিউনিটি ক্লিনিকে করোনা টিকা প্রদান 

দৈনিক আমার হবিগঞ্জ
নভেম্বর ৯, ২০২১ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

মোফাজ্জল ইসলাম সজীব, নবীগঞ্জ।। দেশের কমিউনিটি ক্লিনিকগুলোতে করোনাভাইরাসের টিকাদান কর্মসূচী শুরু হয়েছে। আগামী সাত দিন চলবে এই কর্মসূচী।
শুধু রেজিস্ট্রেশন করেছেন যে কেউ উক্ত দিনে নিম্নলিখিত ইউনিয়নের ওয়ার্ড অনুযায়ী এ সুবিধা গ্রহণ করতে পারবেন।
মঙ্গলবার (৯ নভেম্বর) হবিগঞ্জের নবীগঞ্জে একই দিনে উপজেলায় ৩৮টি  কমিউনিটি ক্লিনিক পর্যায়ে কোভিড-১৯ টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। কর্মসূচীর উদ্বোধন করেন সংশ্লিষ্ট নবীগঞ্জ উপজেলা নির্বাহীকর্মকর্তা শেখ মহিউদ্দিন আহমেদ,এলাকার সংসদ সদস্য, সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা।
বাড়ির পাশেই কমিউনিটি ক্লিনিক থেকে করোনা ভাইরাসের টিকা নিতে পেরে খুশী গ্রামীণ জনপদের মানুষ। নবীগঞ্জে  শুরু হয়েছে ইউনিয়ন পর্যায়ে কমিউনিটি ক্লিনিকে গণটিকা কার্যক্রম।

ছবি : মান্দারকান্দি কমিউনিটি ক্লিনিকে টিকা নিতে আসাদের ভীড়,পাশে টিকা নিচ্ছেন এক ব্যক্তি

সকাল থেকেই কমিউনিটি ক্লিনিকগুলোতে ভীড় করছে টিকা নিতে আসা সাধারণ মানুষ। উপজেলায় ৩৮ টি কমিউনিটি ক্লিনিকে পর্যায়ক্রমে দেওয়া হবে সিনোর্ফামের করোনাভাইরাস টিকা।
মান্দার কান্দি কমিউনিটি ক্লিনিকের হেলথ্ কেয়ার প্রোভাইডার জয়ন্ত চক্রবর্তীর জানান, প্রতিদিন ৫শ’ জনকে দেওয়া হবে এই টিকা।
নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের -স্বাস্থ্য সহকারী পরিমল মালাকার জানান, শুরুর প্রথম দিনে সকাল ১০ ঘটিকা থেকে শুরু করে  প্রায় ৩৬৯ টি  টিকা দিয়েছেন বলে জানান, আশা করি আগামীকাল (বুধবার) আরও বেশি টিকা নেওয়ার জন্য ভীড় করবে টিকা প্রত্যাশীরা ।

Developed By The IT-Zone