ঢাকাবুধবার , ২১ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে ৮৪ পূজামন্ডপে সরকারী সহায়তার অনুদান বিতরণ

দৈনিক আমার হবিগঞ্জ
অক্টোবর ২১, ২০২০ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

অঞ্জন রায়,  নবীগঞ্জ :    করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমন এড়াতে সরকারের স্বাস্থ্যবিধি মেনে দুর্গাপূজার আনুষ্ঠানিকতা সম্পন্ন করার জন্য কেন্দ্রীয় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এর ২৬ টি শর্তাবলী তার প্রেক্ষিতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নবীগঞ্জ শাখার  উদ্যোগে বুধবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১ ঘটিকায় নবীগঞ্জ গোবিন্দ জিউর আখড়া এক মত বিনিময় ও আইন শৃঙ্খলা সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নবীগঞ্জ শাখার সভাপতি সুখেন্দু রায় বাবুল। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নবীগঞ্জ শাখা সাধারণ সম্পাদক নির্মেলেন্দু দাস রানার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য উপজেলা নির্বাহি অফিসার শেখ মহি উদ্দিন বলেন বিশ্বব্যাপী কোভিড নাইনটিন কারণে এবার শারদীয় দুর্গাপূজা জাঁকজমক পূর্ণভাবে করা যাবে না সরকারি বিধি নিষেধ মান্য করে আপনাদের পূজা-অর্চনা করতে হবে। আপনাদের সুবিধার্থে আমরা সর্বদা মোবাইল ফোর্স হিসেবে ৯ টি ভাগে ভাগ করেছি যে আপনাদেরকে সহযোগিতা করবে। কোন প্রকার বিশৃঙ্খলা দেখা দিলে আমারা তাৎক্ষণিকভাবে তার ব্যবস্থা গ্রহণ করব।

ছবি : নবীগঞ্জে পূজামন্ডপে অনুদান বিতরণ উপলক্ষ্যে সভা

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান, হাবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগ নবীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ উপজেলার বিএমপির যুগ্মসাধারণ সম্পাদক মুজিবুর রহমান সেপু, সাবেক বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নবীগঞ্জ শাখা সভাপতি নিখিল আচার্য।

এতে আরো উপস্থিত ছিলেন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ণ রায়, ওয়ার্ড কাউন্সিলর নবীগঞ্জ ইসকনের সাধারণ সম্পাদক যুবরাজ গৌপ , বাংলাদেশ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নবীগঞ্জ শাখা যুগ্মসাধারণ সম্পাদক আশিস দাস, সাংগঠনিক সম্পাদক সামন্ত দাস নন্টি, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নবীগঞ্জ উপজেলার ১৩ টি ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদক এবং ৮৪টি পূজামণ্ডপের সভাপতি সাধারণ সম্পাদক প্রমুখ।

সভাশেষে ৮৪ টি পূজা মণ্ডপের কে সরকারি সহায়তা বিতরণ করা হয় এবং হবিগঞ্জ -১  (নবীগঞ্জ- বাহুবল) সংসদ সদস্য শাহনেওয়াজ মিলাদ গাজীর ব্যক্তিগত পক্ষ থেকে প্রতিটি পূজা মণ্ডপে ১ হাজার  টাকা করে ১ লক্ষ টাকার আর্থিক অনুদান প্রদান করা হয়।

Developed By The IT-Zone