ঢাকাসোমবার , ৫ জুলাই ২০২১

নবীগঞ্জে ৩ দিনেও খোঁজ মিলেনি ৫ বছরের মেয়ে রাইমার

দৈনিক আমার হবিগঞ্জ
জুলাই ৫, ২০২১ ১০:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

সলিল বরণ দাশ, নবীগঞ্জ  :   হবিগঞ্জের নবীগঞ্জে উপজেলায় রাইমা বেগম (০৫) নামের এক শিশু কন্যা ০৩ দিন ধরে নিখোঁজ রয়েছে। রাইমার খোঁজ না পাওয়ায় পরিবারের লোকজন নবীগঞ্জ থানা পুলিশের সাথে যোগাযোগ করেছেন। রাইমাকে খুঁজে না পাওয়ায় উদ্বেগ–উৎকণ্ঠার মধ্যে রয়েছেন তার প্রতিবন্ধী ভিক্ষুক মা–বাবা।

রাইমা উপজেলার পৌরসভার ৭নং ওয়ার্ডের নোয়াপাড়া গ্রামের প্রতিবন্ধী ভিক্ষুক মোঃ সাদির মিয়ার ৪র্থ মেয়ে ।

পারিবারিক সূত্রে জানা গেছে, ০২ জুলাই শুক্রবার সকালে রাইমা বাড়ির সামনে খেলা করছিল। রাত হওয়ার পরেও সে বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও রাইমার সন্ধান পাননি। ০৩ দিন পর্যন্ত রাইমার কোনো খোঁজ না পেয়ে ০৪ জুলাই সন্ধ্যার পর রাইমার পিতা মোঃ সাদির মিয়া নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

 

 

ছবি : নিখোঁজ হওয়া রাইমার ফাইল ছবি

 

 

 

 

রাইমার পিতা মোঃ সাদির মিয়া জানান, রাইমা বাড়ির পাশে খেলা করছিল । জুম্মার নামাজের আগে এসে বাড়ী এসে তাকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখোঁজি করে তাকে না পেয়ে শনিবার সমগ্র পৌর শহরে মাইকিং করেও তাকে এখন পর্যন্ত খোঁজে পাওয়া যায়নি। কী কারণে রাইমা নিখোঁজ হয়েছে, তাঁরা তা বুঝতে পারছেন না। এ নিয়ে তার পরিবারের লোকজন উদ্বিগ্ন। তিনি আরও বলেন, ‘আমাদের ধারণা, কেউ তাকে অপহরণ করেছে। রাইমার খোঁজ পেতে আজ আমি নবীগঞ্জ থানায় জিডি করতে এসেছি।

এ বিষয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ বলেন, রাইমা বেগম নামের এক শিশু কন্যার নিখোঁজের খবর শুনেছি। তদন্ত কার্যক্রম মাধ্যমে তাকে খুঁজে বের করার দ্রুত চেষ্টা করছি।

Developed By The IT-Zone