ঢাকাSaturday , 2 October 2021

নবীগঞ্জে সোসাইটি অব মিশিগানের উদ্যোগে স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরণ

Link Copied!

অঞ্জন রায়, নবীগঞ্জ প্রতিনিধি   :  হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শনিবার( ২রা অক্টোবর) সকাল সাগে ১১ টায় নবীগঞ্জ সোসাইটি অফ মিশিনগান যুক্তরাষ্ট্র  এর সৌজন্যে ১৩টি অক্সিজেন সিলিন্ডার ও ৬ টি রােগীর বেড বিতরণ করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুস সামদ এর সভাপতিত্বে এবং ইপিআই টেকনেশিয়ান আবুল ফয়েজ তোয়াহর পরিচালনায় এতে প্রধান অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য হবিগঞ্জ -১ (নবীগঞ্জ -বাহুবল) গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলু হক চৌধুরী সেলিম,উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন, নবীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান এড. গতি গোবিন্দ দাশ, হবিগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শাকিল আহমদ ফয়সল, নবীগঞ্জ উপজেলা বিএনপি যুগ্ন আহবায়ক  মুজিবুর রহমান সেফু,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু,নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল,সাধারন সম্পাদক সেলিম তালুকদার,আবাসিক মেডিকেল অফিসার ডাঃ চম্পক কিশোর সাহা,উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক গোলা রব্বারী, যুক্তরাষ্ট্র প্রবাসী মো:নূর মিয়া।

ছবি : নবীগঞ্জে সোসাইটি অব মিশিগানের উদ্যোগে স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়েছে

বক্তব্য রাখেন,পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমদ বেলাল।  এ সময় উপস্থিত ছিলেন,পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব,পৌর আওয়ামীলীগ নেতা এটি এম রুবেল,স্বাস্থ্য পরিদর্শক মোঃ ফয়সল আহমদ প্রমুখ।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য কালে এমপি মিলাদ বলেন,যারা সাত সমুদ্র তের নদীর ওপার থেকেও নবীগঞ্জের মানুষের সুখ দুঃখের কথা চিন্তা করে করোনাকালীন এই দুঃসময়ে আক্রান্তদের কথা চিন্তা করে অক্সিজেন সিলিন্ডার ও বেড প্রদান করেছেন তাদের অবদান মানুষ স্নরণ রাখবে। তিনি প্রবাসীদের মত অন্যান্য ধর্নাঢ্য ব্যক্তিদেরকেও সামাজিক কাজে এগিয়ে আসার জন্য আহবান জানান।