ঢাকাশনিবার , ৮ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে সরকারি জায়গায় গৃহ নির্মান করে চলছে অসামাজিক কার্যকলাপ

নবীগঞ্জ প্রতিনিধি
জানুয়ারি ৮, ২০২২ ৯:১৯ অপরাহ্ণ
Link Copied!

নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের ভরগাঁও গ্রামে সরকারি জায়গায় গৃহ নির্মাণ করে অসামাজিক কার্যকালাপ করার অভিযোগ উঠেছে।

মৌলভীবাজার নাসিরাবাদ এলাকার করিম মিয়ার (৫৫) অবৈধ ভাবে সরকারি জায়গায় ঘর নির্মান করে মাদক বিক্রিসহ অসামাজিত অনৈতিক কার্য কলাপ বন্ধ করার জন্য এলাকাবাসীর পক্ষে ভরগাঁও গ্রামের সাইফুল আলমের স্ত্রী শাহ কফি বেগম নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সরকারি কমিশনার ভূমি বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

করিম মিয়া ভরগাও গ্রামের শ্রাবন উল্লাহ কন্যা নাজমা বেগমকে বিয়ে করে ২২ বছর ধরে শশুর বাড়ীতে বসবাস করেন। শশুর বাড়ীর আত্বীয় স্বজনের সূত্রে তিনি সরকারি জায়গা দখল করে মাদক বিক্রিসহ অনৈতিক অসামাজিক কাজ চালিয়ে যাচ্ছেন।

অভিযোগ সূত্রে ও সরেজমিনে গিয়ে জানা যায়, নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের ভরগাঁও গ্রামে ববান মৌজার খাস খতিয়ানের ৮শতক সরকারি জায়গা দখল করে গৃহ নির্মাণ করে দীর্ঘদিন যাবত বসবাস করে আসছেন মোঃ করিম মিয়া ও তার স্ত্রী নাজমা বেগম।

করিম মিয়া ও তার স্ত্রী নাজমা বেগম সরকারি জায়গায় ঘর নির্মান করে বসবাসের পাশাপাশি অসামাজিক কার্যকলাপ ও মাদক ব্যবসা করে আসছেন বলে অভিযোগ করেন এলাকাবাসী।

গ্রামবাসী প্রতিবাদ করলে তাদের মিথ্যা মামলা করে হয়রানীর করার ভয় দেখান করিম মিয়া ও তার স্ত্রী। এ নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী এই অসামাজিক কার্যকলাপ বন্ধ করার জন্য আইনি পদক্ষেপ নেয়ার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন।

গ্রামবাসীরা বলেন দ্রুত আইনি ব্যবস্থা না নিলে আমাদের যুব সমাজ ধ্বংস দিকে চলে যাবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন বলেন ,অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Developed By The IT-Zone