ঢাকারবিবার , ১৮ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে লকাডাউনে তদারকি উপজেলা প্রশাসন ও পুলিশের যৌথ অভিযান

অনলাইন এডিটর
এপ্রিল ১৮, ২০২১ ৭:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ছবি: লকাডাউনে তদারকি উপজেলা প্রশাসন ও পুলিশের যৌথ অভিযান।

 

মোঃ হাসান চৌধুরী: সারাদেশের ন্যায় নবীগঞ্জে লকডাউনের পঞ্চম দিনে উপজেলা প্রশাসন ও পুলিশের যৌথ অভিযান পরিচালনা করে। মাস্ক পরিধান না করায় এবং সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি অমান্য করায় বিভিন্ন প্রতিষ্ঠানসহ ব্যক্তিকে ২ হাজার টাকা জরিমানা করছে ভাম্যমাণ আদালত।

রবিবার সকালে নবীগঞ্জ উপজেলার শেরপুর রোড, ওসমানী রোড, তিমিরপুর, রসূলগঞ্জ বাজার, আউশকান্দি বাজার এ অভিযান পরিচালিত হয়। ভাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন। অভিযানে সহযোগীতা করেন নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ ডালিম আহমেদ, অপারেশন ওসি আব্দুল কাইয়ুম, সেকেন্ড অফিসার সমিরণ চন্দ্র দাশ, এস আই অমিতাভ, শামসুল ইসলাম, মৃদুল, ট্রাফিক সাজেন্ট টিপু আহমেদসহ নবীগঞ্জ পুলিশ।

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে জরুরি পণ্যর দোকান খোলার নির্দেশ দেয়া হয়। কিন্তু লোকজন স্বাস্থ্যবিধি অমান্য করে বেশি সংখ্যক লোকজন এক সাথে কেনাকাটা করতে আসেন। দোকান গুলোতে ভীড় করেন। এদের অনেকেরই নেই মাস্ক।

রবিবার সকালে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও কয়েকজন স্বাস্থ্য বিধি অমান্যকারি ব্যক্তিকে সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন অনুযায়ী মোট ২ হাজার টাকা জরিমানা করা হয় এবং ৩ টি মামলা দেয়া হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন জানান, নিয়মিত এ অভিযান অব্যাহত থাকবে।

Developed By The IT-Zone