ঢাকাশুক্রবার , ৪ ফেব্রুয়ারি ২০২২

নবীগঞ্জে রাজনা হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেপ্তার ৩

অঞ্জন রায়,নবীগঞ্জ
ফেব্রুয়ারি ৪, ২০২২ ৩:২৫ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় রাজনা বেগমকে (২০) গলা কেটে হত্যায় জড়িত থাকার অভিযোগে বাড়িওয়ালা ও তার ছেলেকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন -৯ ও নবীগঞ্জ থানা পুলিশ । তারা দু’জন হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। আটক ব্যক্তিরা হলেন- রসুলগঞ্জ এলাকার সফিক আলী(৬০) ও তার ছেলে মাসুম মিয়া (২২)।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) একটি অভিযানে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন -৯ আরেক টি টিম ও নবীগঞ্জ থানা পুলিশের সহায়তায় মুন্সিগঞ্জ জেলা থেকে হত্যা মামলার প্রধান আসামী রাজনা বেগমের স্বামী জাকারিয়া (২২) কে গ্রেপ্তার করেন । বেলা ২টায় নবীগঞ্জ থানায় হস্তান্তর করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন -৯।

সূত্র জানা যায়, বৃহস্পতিবার (৩ফেব্রুয়ারি) দিবাগত রাতে র‌্যাব হবিগঞ্জ ক্যাম্পের একটি দল উপজেলার রসুলগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে বাবা-ছেলেকে আটক করে।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় আসামী সফিক আলী ও মাসুম মিয়া কে কোর্টে চালান করা হয়েছে ।

গত বুধবার ২ ফেব্রুয়ারি নিহত রাজনা বেগমের ভাই সুফী মিয়া নবীগঞ্জ থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন । এতে রাজনা বেগমের স্বামী জাকারিয়া, শ্বশুর সবুজ মিয়া, বাড়িওয়ালা শফিক মিয়া, তার ছেলে মাসুম মিয়া ও প্রতিবেশী এরশাদ মিয়াকে আসামি করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩১ জানুয়ারি রাতে নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ সদর ইউনিয়নের রসুলগঞ্জ এলাকায় জাকারিয়ার ভাড়া বাসা অর্থাৎ শফিক আলীর বাসা থেকে রাজনার গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

এসময় বাসাটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল। ওইদিন সন্ধ্যায় রাজনা তার স্বামী জাকারিয়ার সঙ্গে বাসায় ছিলেন বলে জানায় পুলিশ।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ডালিম আহমদ।

Developed By The IT-Zone