ঢাকাবুধবার , ১৪ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে মা-বাবাকে নির্যাতন ছেলের কারাদন্ড

অঞ্জন রায়,নবীগঞ্জ
সেপ্টেম্বর ১৪, ২০২২ ৯:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

নবীগঞ্জে মা-বাবাকে নির্যাতন করায় কারাদন্ড উজ্জ্বল মিয়া (২৫) নামে এক কুলাঙ্গারকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৩সেপ্টেম্বর) সন্ধায় উপজেলার ১২নং কালিয়ারভাঙ্গা ইউনিয়নের কালিয়ারভাঙা গ্রামে মোবাইল কোর্ট পরিচালনা করে এ দন্ডাদেশ প্রদান করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন। দন্ডপ্রাপ্ত উজ্জ্বল মিয়া (২৫) ওই গ্রামের মজিবর রহমানের পুত্র।

জানা যায়- উজ্জল মিয়া নিয়মিত মা-বাবাকে চরম অপমান ও শারীরিক আঘাত এবং বিভিন্ন ভয় দেখিয়ে টাকা আদায় করতো। মঙ্গলবার অভিযোগ পেয়ে তাৎক্ষণিক কালিয়ারভাঙ্গা গ্রামে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন।

এসময় অপরাধ প্রমান হওয়ায় দণ্ডবিধি ১৮৬০ এর ৩৫৫ ধারার অপরাধের দায়ে মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭ (২) ধারা অনুযায়ী দোষী সাব্যস্ত করে উজ্জ্বল মিয়া (২৫) কে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করা হয়। আইনশৃঙ্খলা রক্ষা ও প্রসিকিউশন সহায়তা প্রদান করেন নবীগঞ্জ থানার এস আই নাঈমসহ চৌকস পুলিশ সদস্যগণ।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন বলেন মা-বাবাকে নির্যাতন একটি জঘন্য অপরা, এহন জঘন্য অপরাধ দমনে প্রশাসন বদ্ধ পরিকর।

Developed By The IT-Zone