ঢাকাThursday , 25 January 2024
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে ব্যবসায়ীকে হত্যার উদ্দেশ্যে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা : থানায় জিডি

Link Copied!

স্টাফ রিপোর্টার :  নবীগঞ্জ মধ্য বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো. কমল মিয়াকে হত্যার উদ্দেশ্যে তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।এসময় দোকানপাঠ ভাংচুর করা হয়। এ ঘটনায় নবীগঞ্জ থানায় জিডি করা হয়েছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) নবীগঞ্জ থানায় জিডি করেন আলতোফা সু স্টোরের স্বত্তাধিকারী মো. কমল মিয়ার পিতা বীরমুক্তিযোদ্ধা মো. হায়দার আলী।

জিডি সূত্রে জানা যায়- গত বৃহস্পতিবার সন্ধ্যায় ৭টার দিকে ১৫-২০ জন অজ্ঞাত লোকজন নবীগঞ্জ শহরের মধ্যবাজারে অবস্থিত আলতোফা সু স্টোরে এসে ব্যবসায়ী কমল মিয়াকে হত্যার উদ্দেশ্যে হুমকি ধামকি দেয়। এসময় মো. কমল মিয়া প্রাণে বাঁচতে দ্রুত নিজের ব্যবসা প্রতিষ্ঠান ত্যাগ করেন। পরে অজ্ঞাত লোকজন দোকানের মালামাল ও আসবাবপত্র ভাংচুর করা হয় এতে প্রায় ৪০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এ প্রসঙ্গে বীরমুক্তিযোদ্ধা মো. হায়দার আলী বলেন- হঠাৎ এমন আক্রমণে আমি আমার ছেলে ও আমার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় রয়েছি।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জিডি দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন- তদন্তসাপেক্ষে কারা এঘটনার সঙ্গে সম্পৃক্ত তা চিহ্নিত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।