ঢাকাMonday , 26 February 2024
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই

Link Copied!

নবীগঞ্জে ইউসুফ আলী (৪০) নামে এক ব্যবসায়ীকে মারধর করে তার কাছে থাকা ১ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা। রোববার (২৫ফেব্রুয়ারি) বিকাল ৩টায় উপজেলার পুরানগাঁও এলাকার আমিরুল মিয়ার দোকানের পূর্ব পাশের রাস্তায় এ হামলার ঘটনা ঘটে। আহত ইউসুফ আলীকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ইউসুফ আলীর পিতা বাদী হয়ে নবীগঞ্জ থানায় ৫ জনকে অভিযুক্ত করে একটি লিখিত অভিযোগ করেন। আহত ইউসুফ আলী কালিয়ারভাঙ্গা ইউনিয়নের পুরানগাঁও গ্রামের মনু মিয়ার ছেলে। তিনি মাটি কাটার কন্ট্রাক্ট্রর হিসেবে কাজ করেন।

অভিযুক্তকরা হলেন, পুরানগাও গ্রামের মৃত দিলবক মিয়ার ছেলে মতিউর রহমান (৩০) রজব আলীর ছেলে হিফজুর রহমান (২৮), জিয়াউর রহমানের ছেলে সাইফুর রহমান (১৯), মৃত মৌলদ হোসেনের ছেলে রজব আলী (৫৫) এবং বানিয়াচং উপজেলার বড়ইউরি গ্রামের জাহেদ আলীর ছেলে সোহাগ মিয়া (২৫)।

লিখিত অভিযোগে জানা যায়, ব্যবসায়ী ইউসুফ আলী মাটি কাটার কাজ শেষে দিন মুজুরদের ‍মুজুরি দেয়ার জন্য গোয়ালাবাজার শাহারপাড়া থেকে ১লাখ টাকা নিয়ে পুরানগাঁও এলাকার আমিরুল মিয়ার দোকানের পূর্ব পাশের রাস্তায় আসলে অভিযুক্তরা তার গতিরোধ করে।

পরে ব্যবসায়ী ইউসুফ আলীকে এলোপাতাড়ি মারধর করে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় ৫জনকে অভিযুক্ত করে আসামি করে নবীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আহত ব্যবসায়ীর পিতা মনু মিয়া।

নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুক আলী বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।