ঢাকাTuesday , 21 March 2023
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণের দাবিতে মানববন্ধন

Link Copied!

একদফা একদাবী জাতীয়করণ জাতীয়করণ বঙ্গবন্ধুর শিক্ষা দর্শন করতে হবে জাতীয়করণ এই উদ্দীপনাকে সামনে রেখে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করতে নবীগঞ্জ উপজেলা শিক্ষক কর্মচারী সমিতির পক্ষ থেকে মানব বন্ধন,র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোমবার (২০ মার্চ) সকাল ১১ টায় হিরমিয়া গার্লস হাই স্কুলের সামন থেকে র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। নবীগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আউশকান্দি র. প. উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক লুৎফর রহমানের সভাপতিত্বে দীঘলবাক উচ্চ বিদ্যালয়ের অধ্যাপক ও বাংলাদেশ শিক্ষক সমিতির হবিগঞ্জ শাখার সভাপতি (বাশিস) সালেহ আহমেদ এর পরিচালনা বক্তব্য রাখেন,হিরামিয়া গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক প্রদীপ রঞ্জন তালুকদার,ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুল আলম,রাজরানী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মোশাহিদ আলী, সহকারী শিক্ষক মহসিন আলী,ঘোলডুবা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল আহমেদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দিনারপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কাউছার আহমেদ,আউশকান্দি উচ্চ বিদ্যালয়ের সহকারী অধ্যাপক ইকবাল বাহার তালুকদার,সহকারী অধ্যাপক শাহিন আক্তার, দীঘলবাক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মালেক,আনজব আলী হাই স্কুলের সহকারী শিক্ষক সাজন মিয়াসহ বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারী বৃন্দ।

উক্ত সমাবেশে শিক্ষক ও কর্মচারীদের একটাই দাবি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করতে হবে।