ঢাকারবিবার , ১৫ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে বীরমুক্তিযোদ্ধা রুক্ষিনী মোহন দাশের মৃত্যু : রাষ্ট্রীয় সম্মাননা প্রদান

দৈনিক আমার হবিগঞ্জ
আগস্ট ১৫, ২০২১ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

সলিল বরণ দাশ,নবীগঞ্জ (হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক পাঠাগার সম্পাদক রুক্ষিনী মোহন দাশ(৭৬) মারা গেছেন।

শনিবার ( ১৪ আগসট ) রাত ৯.৩০ মিনিটের দিকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার বাড়ি উপজেলার পৌরসভার ৮নং ওর্য়াডের শিবপাশা গ্রামে।

 

 

 

 

 

ছবি : বীরমুক্তিযোদ্ধা রক্ষিনী মোহন দাশকে রাষ্ট্রীয় সম্মাননা প্রদান করা হচ্ছে । ইনসেটে বীরমুক্তিযোদ্ধা রক্ষিনী মোহন দাশের ফাইল ছবি

 

 

 

 

 

 

 

পারিবারিক সূত্র জানায়, গত ০৬/০৭ দিন ধরে হৃদ রোগ সহ বিভিন্ম রোগে আক্রান্ত ছিলেন। গুরুতর অসুস্থ অবস্থায় গত ৮ই আগষ্ট শনিবার বিকেলে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৪ই আগস্ট শনিবার রাত ৯.৩০ মিনিটে তিনি মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি ০১ছেলে ০৩ মেয়ে স্ত্রী আত্মাীয় স্বজন সহ বহু গ্রনগ্রাহী রেখে গেছেন।

উনার অন্তাষ্ঠিক্রিয়া আজ ১৫ই আগষ্ট রবিবার বেলা ১১টায় নবীগঞ্জ পৌর শশ্মান ঘাটে অনুষ্ঠিত হয়।এর আগে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বেলা ১০টায় নিজ বাড়ির সামনে গার্ড অফ অনার প্রদান করা হয়।

নবীগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশের উপস্থিতিতে ফুলেল শ্রদ্ধা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ জানান, আমি উপস্থিত হয়ে যথাযথ সম্মান প্রদশর্ন শেষে জাতীয় বীরকে গার্ড অফ অনার প্রদান করা হয়। পরে পৌর শশ্মান ঘাটে উনার দাহ সম্পন্ন হয়।

Developed By The IT-Zone