ঢাকামঙ্গলবার , ২১ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে বন্যা পরিস্থিতি ও আশ্রয়কেন্দ্র পরিদর্শন করলেন জেলা প্রশাসক

হাসান চৌধুরী ,নবীগঞ্জ
জুন ২১, ২০২২ ৯:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

নবীগঞ্জে বন্যা পরিস্থিতিতে সার্বিক কার্যক্রম তদারকি এবং মনিটরিং করতে উপজেলার বিভিন্ন আশ্রয় কেন্দ্র পরিদর্শন করেছেন হবিগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ইশরাত জাহান।

সোমবার (২০জুন) সকালে তিনি উপজেলার দীঘলবাক ইউনিয়নের গালিমপুর-মাধবপুর ও মতিউর রহমান উচ্চ বিদ্যালয় আশ্রয় কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় তিনি সরকার প্রদত্ত খাদ্য সহায়তা বিতরণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ, সহকারী কমিশনার (ভুমি) উত্তম কুমার দাশ, সরকারি কর্মকর্তা, ইউ/পি চেয়ারম্যান ছালিক মিয়া, মেম্বার আকলু মিয়াসহ সংশ্লিষ্টরা।

জেলা প্রশাসক ইশরাত জাহান দিঘলবাক ইউ/পি’র বন্যার্তদের খোঁজখবর নেন। এ সময় তিনি জানান, পর্যাপ্ত পরিমাণ খাদ্য সহায়তা রয়েছে। সকলকে সাথে নিয়ে যথাযথ বিতরণে দিক নির্দেশনা প্রদান করেন। পরে জেলা প্রশাসক ইশরাত জাহান বিদ্যুত উৎপাদন ঠিক রাখতে উপজেলার বিবিয়ানা গ্যাস ফিল্ডের ওয়েস্ট প্যাড পরিদর্শন করেন। উল্লেখ্য এ পর্যন্ত নবীগঞ্জের ১,২,৩,৪,৫,৬, ৮ নং ইউ পি তে খাদ্য সহায়তা বরাদ্দও দেওয়া হয়েছে।

Developed By The IT-Zone