ঢাকাশনিবার , ১৭ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর লাশ উদ্ধার

ইকবাল হোসেন তালুকদার
সেপ্টেম্বর ১৭, ২০২২ ৫:০১ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নে নিখোঁজের তিন দিন পর লিটন মিয়া (৪৮) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ি ও নবীগঞ্জ থানা পুলিশ। শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে দীগলবাক ইউনিয়নের কসবা বাজারের পোস্ট অফিসের পিছনে ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত লিটন মিয়া ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমত গ্রামের সিরাজ উল্যাহ’র পুত্র। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) থেকে লিটন মিয়া কোনও সন্ধান পাচ্ছিলেন না তার স্বজনরা। সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে পরদিন নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার পরিবার।

শনিবার সকালে দীগলবাক ইউনিয়নের কসবা বাজারের পোস্ট অফিসের পিছনে ডোবায় একটি লাশ দেখতে পেয়ে এলাকার মানুষ পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, একটি হারানো ডায়েরি করেছিলেন আজকে সকালে লাশ পাওয়া গেছে লিটন মিয়া’র।

সকালে দীগলবাক ইউনিয়নের কসবা বাজারের পোস্ট অফিসের পিছনে ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে কিছু বলা যাচ্ছে না। শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। লাশের সুরতহাল রিপোর্ট তৈরির করার জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছি।

Developed By The IT-Zone