ঢাকামঙ্গলবার , ১৬ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে নসিমন চাপায় নিহতের ঘটনায় বাড়ী ঘরে হামলা-ভাঙচুর ও লুটপাট

অনলাইন এডিটর
ফেব্রুয়ারি ১৬, ২০২১ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ছবি : নসিমন চাপায় নিহতের ঘটনায় বাড়ী ঘরে হামলা-ভাঙচুর ও লুটপাট।

 

নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জে নসিমনের চাপায় নিহতের ঘটনাকে কেন্দ্র করে বাড়ী ঘরে হামলা-ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঘাতক নসিমন গাড়ি আটক হলেও চালক পালিয়ে যায়।

এলাকাবাসী সুত্রে জানাযায়, গতকাল মঙ্গলবার দুপুরের দিকে নবীগঞ্জ থানা পয়েন্টে বেপরোয়া নসিমন (বটবটির) চাপায় রাজাবাদ গ্রামের মৃতঃ ওয়াহিদ মিয়ার ছেলে মোঃ বাবুল মিয়া (৫০) গুরুত্বর আহত হন। পরে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এদিকে ঐ দুর্ঘটনায় মৃত ব্যক্তিকে কেন্দ্র করে নসিমন গাড়ির পক্ষে স্থানীয় রাজাবাদ গ্রামের কিছু লোকজন পক্ষালম্ভন করলে দু পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা সংগঠিত হয়। এর জের ধরে বিকেলের দিকে একদল লোক হরিপুর গ্রামের মৃতঃ হাকিম মিয়ার ছেলে ফরহাদ মিয়ার বাড়ী ঘরে হামলা-ভাঙচুর ও লুটপাটের চালায় একদল লোক।

এরপর আবার রাজাবাদ গ্রামের আখলিছ মিয়ার বাড়িতেও হামলা চালায় ওই লোকেরা। এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশের ওসি মোঃ আজিজুর রহমানসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ফরহাদ মিয়ার স্ত্রী তাকমিনা বেগম বলেন, হঠাৎ করে আমার পুরুষশুন্য বাড়ীতে রাজাবাদ গ্রামের দুলু মিয়া তার ছেলে রিপনের নেতৃত্বে একদল লোক বাড়ী ঘরে হামলা-ভাঙচুর ও লুটপাটের চালায়।

এসময় আমাদের উপরও অতর্কিত হামলা চালায়। হামলায় আমার দুই সন্তান গুরুত্ব আহত হয়। এবং বাসায় থাকা ব্যবসায়ী কাজের জন্য ৩০ লক্ষ টাকা স্বর্ণালংকার ও মূল্যবান আসবাবপত্র লুটপাট করে নিয়ে যায়। এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এবং নসিমন গাড়িকে আটক করা হযেছে। চালক পালিয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Developed By The IT-Zone