ঢাকাTuesday , 16 January 2024
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়লো প্রাইভেটকার

তাজুল ইসলাম
January 16, 2024 9:37 am
Link Copied!

নবীগঞ্জে দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ৫ লক্ষ টাকা দামের একটি প্রাইভেট কার। সোমবার (১৫ জানুয়ারি) ভোর ৫ টার দিকে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম নজরুল ইসলাম চৌধুরীর পুত্র ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ডা: নিজামুল ইসলাম চৌধুরীর বাড়ির উঠানে রাখা তার নিজের প্রাইভেট কারে (ঢাকা মেট্রো-গ-১৪-২২৯৩) আগুন দেয় দুর্বৃত্তরা।

এ ব্যাপারে নিজামুল ইসলাম চৌধুরী জানান, প্রতিদিনের ন্যায় তিনি তার কারটি রাত ৯ টার সময় বাড়ির উঠানে রেখে ঘুমিয়ে পড়েন। ভোর ৫ টায় আগুনের লেলিহান শিখায় ঘুম থেকে উঠে চিৎকার করলে বাড়ির লোকজন এগিয়ে এসে প্রায় ১ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষনে সম্পূর্ণ গাড়িটি আগুনে পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিজামুল ইসলাম চৌধুরী আরো জানান, আমার ফুফাতো ভাই শামছুর রহমান আতিক দীর্ঘদিন যাবৎ আমাকে একের পর এক হয়রানি করে আসছে। বিগত কয়েকদিন আগে আমার বাড়িতে অস্ত্র রেখে আমাকে ফাঁসানোর চেষ্টা করেছিল। আমার কারটি পুড়ানোর পর সে আমাকে ম্যাসেজ দিয়ে হুমকি দিয়েছে। এ বিষয়টি আমি থানায় জানালে সে আমাকে প্রাণে হত্যার হুমকি দেয়। আমার ধারনা সেই আমার প্রাইভেট কারটি পুড়িয়ে দিয়েছে। আমি এ ঘটনাটির সুষ্ট তদন্ত করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানাই।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনাটি উদঘাটনে চেষ্টা চলছে।