ঢাকারবিবার , ২৩ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে চিত্রশিল্পী আসাদ ইকবাল সুমনের উপর হামলা : হামলাকারী গ্রেফতার

তাজুল ইসলাম ,নবীগঞ্জ
জানুয়ারি ২৩, ২০২২ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের নবীগঞ্জে চিত্রশিল্পী আসাদ ইকবাল সুমনের উপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় হামলাকারী আকমল হোসেনকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

রবিবার (২৩ জানুয়ারি) দুপুরে গ্রেফতারকৃত আকমল হোসেনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃত আকমল হোসেন নবীগঞ্জ পৌর এলাকার গন্ধা গ্রামের আব্দুল লতিফের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়- গত শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে নবীগঞ্জ পৌরসভার গন্ধা গ্রামের সামাজিক সংগঠন গহীনপুরের পরিচালক ও চিত্রশিল্পী আসাদ ইকবাল সুমন বাড়ি থেকে বের হয়ে নবীগঞ্জ বাজারে আসার পথিমধ্যে গন্ধ্যা পয়েন্টে পৌঁছামাত্রই ওই গ্রামেরই আকমল হোসেন পথরোধ করে দেশীয় অস্ত্রশস্ত্রসহ সুমনের উপর হামলা করে।

এসময় তাকে এলোপাতাড়ি মারধর করে ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়।

গত শনিবার (২২ জানুয়ারি) রাতে নবীগঞ্জ থানায় চিত্রশিল্পী আসাদ ইকবাল সুমন বাদী হয়ে হামলাকারী আকমল হোসেনকে আসামী করে মামলা দায়ের করেন।

ওইদিন রাতেই নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদের নেতৃত্বে এস আই আমিতাভ তালুকদার, এস আই বিজয় দেবনাথ সহকারে একদল পুলিশ অভিযান চালিয়ে আকমল হোসেনকে গন্ধা গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ বলেন, চিত্রশিল্পী আসাদ ইকবাল সুমনের উপর হামলার ঘটনায় তাৎক্ষনিক অভিযোগ দায়েরের প্রেক্ষিতে অভিযান চালিয়ে হামলাকারীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আকমলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Developed By The IT-Zone