ঢাকাবৃহস্পতিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে গরীব অসহায় মানুষের মাঝে মিলাদ গাজী এমপি’র অনুদান বিতরণ অব্যাহত

অঞ্জন রায়,নবীগঞ্জ
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ৩:৩০ অপরাহ্ণ
Link Copied!

নবীগঞ্জে গরীব ও অসহায় মানুষের মাঝে নগদ অর্থ, ক্যান্সার, হ্নদরোগ, কিডনি রোগে আক্রান্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে দুরারোগ্য রোগে আক্রান্ত রোগীদের জন্য অনুদান প্রদান অব্যাহত রেখেছেন হবিগঞ্জ ১ আসনের সংসদ সদস্য( নবীগঞ্জ বাহুবল) গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি।

প্রতিদিন নিজ আসন নবীগঞ্জ বাহুবল উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় ও মেহনতী মানুষ নিজ বাসভবনে ভিড় করছেন অনুদানের চেক নিতে যাদের মধ্যে কেউ ক্যান্সার, হ্নদরোগ, কিডনি রোগে আক্রান্ত।

আবার কেউ আসছেন কম্বল নিতে। কেউ আবার স্কুল কলেজে শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তা ঘাট উন্নয়নের জন্য অনুদান নিতে আসছেন। যারাই আসছেন সবাই নগদ অর্থ, উন্নয়ন অনুদান, অসুস্থতার অনুদান নিয়ে যাচ্ছে।

সরেজমিনে সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী এমপির নবীগঞ্জ দেবপাড়া বাসভবনে দেখা যায় এমন চিত্র।

এ ব্যাপারে হবিগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি জানান, দুস্হ, অসহায় ও মেহনতী মানুষের মাঝে প্রতিদিনই নগদ অর্থ, সহ এলাকার রাস্তাঘাট উন্নয়ন অনুদান, কিডনি ক্যান্সার হার্টজনিত দুরারোগ্য রোগে আক্রান্ত মানুষের মাঝে গনতন্ত্রের মানসকন্যা পরিবর্তন ও উন্নয়নের অগ্রদূত জননেত্রী শেখ হাসিনার (মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের ত্রান তহবিল থেকে ) প্রায় ২০ লক্ষ টাকার অনুদান বিতরণ করছি। গরীব অসহায় মেহনতী মানুষদের মাঝে এই কার্যক্রম- নগদ অর্থ প্রদান, উন্নয়ন অনুদান, অসুস্থতার অনুদান বিতরণ অব্যাহত রয়েছে।

Developed By The IT-Zone