ঢাকাশনিবার , ২৭ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে কিশোরী অপহরণ : থানায় অভিযোগ দায়ের

দৈনিক আমার হবিগঞ্জ
নভেম্বর ২৭, ২০২১ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

নবীগঞ্জ প্রতিনিধিঃ   নবীগঞ্জ উপজেলার বাউশা ইউনিয়নের বাউশা গ্রামের এক কিশোরীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। কিশোরীর পিতা হারুনুর রশিদ নবীগঞ্জ থানায় জমির হোসেন,জাহাঙ্গীর আলী,আলী হোসেন,ফাহিমা বেগম,হালেমা বেগম, রাহিমা বেগম সর্বপিতামৃত- আজিজুল মিয়া,মৃত আজিজুল মিয়ার স্ত্রী শরীফা বিবি নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, জমির হোসেন হারুনুর রশিদের বসত ঘর সংলগ্ন উত্তরে বসবাস করেন। জমির হোসেন হারুনুর  রশিদের মেয়েকে প্রায় সময় ইশারা ইঙ্গিতে ইভটিজিং করত। মেয়ে ঘটনাটি বাবা ও পরিবারের সদস্যদেরকে জানালে মেয়ের বাবা জমির হোসেনের কার্যকলাপের বিষয়ে তার পরিবারের লোকজনকে জানান। তার পরিবারের লোকজন কোন প্রকার বিচার না করে মেয়ের পরিবারের লোকজনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং মেয়েকে অপহরণ করবে বলে হুমকি দেন ।
গত ১৮ নভেম্বর রাত অনুমান ৩ ঘটিকার সময় মেয়ের চিৎকার শুনে পরিবারের সদস্যগণ ঘুম থেকে জেগে উঠেন ।জমির হোসেন তার সহযোগীদের নিয়ে কিশোরীকে ঘুম থেকে ডেকে নিয়ে বিভিন্ন প্রকার প্রলোভন দিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে অপহরণ করে জমির হোসেনের ঘরের দিকে নিয়ে যায় ।
কিশোরীর পরিবারের সদস্যগণ তাদের হাত থেকে উদ্বার করার চেষ্টা করলে জমির হোসেন ও তার সহযোগীরা তাদের প্রাণে হত্যার হুমকি দেন । এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ বলেন,অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করব।

Developed By The IT-Zone