ঢাকাবুধবার , ২১ জুলাই ২০২১

নবীগঞ্জে ইউএনও’র নিরাপওা বাহিনীর আনসার কমান্ডার জুয়েল ৫০ কেজি গাঁজাসহ র‍্যাবের হাতে গ্রেফতার

দৈনিক আমার হবিগঞ্জ
জুলাই ২১, ২০২১ ১১:১০ অপরাহ্ণ
Link Copied!

সলিল বরণ দাশ, নবীগঞ্জ (হবিগঞ্জ)থেকেঃ
৫০ কেজি গাঁজা ও গাঁজা বহনে ব্যবহৃত ১টি কার সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৯। গ্রেফতার পর মাদক মামলায় মাধ্যমে
নবীগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করেছে।

গত মঙ্গলবার (২০ জুলাই) গভীর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের গোপাল বাজার টোল প্লাজা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

 

র‍্যাব-৯ এর লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরীফুল ইসলাম, পিএসসি এবং লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতদের মধ্যে জুয়েল মিয়া(৩২) নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নিরাপত্তা বাহিনীর আনসার টিমের পিসি। তার বাড়ী শায়েস্তাগঞ্জের নূরপুরে। অন্য দুই মাদক ব্যবসায়ী হলেন বাহুবলের দৌলতপুরের মোঃ আব্দুল্লাহ(৩৪) ও চুনারুঘাটের ফনারগাঁও গ্রামের কামাল মিয়া(৩০)।

 

 

 

 

 

এসময় তাদের কাছ থেকে ৫০ কেজি গাঁজা ও গাঁজা বহনে ব্যবহৃত ১টি কার জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে র‍্যাব-৯ বাদী হয়ে নবীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমন আইনে একটি মামলা করা হয়েছে।

এব্যপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ডালিম আহমেদ বলেন  , যে তিন জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‍্যাব-৯ তাদের মধ্যে জুয়েল মিয়া নবীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা নিরাপওায় নিয়োজিত আনসার টিমের কমান্ডার।

Developed By The IT-Zone