ঢাকাSaturday , 30 March 2024
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেফতার

Link Copied!

নবীগঞ্জ উপজেলার প্রত্যন্ত অঞ্চলে অভিযান চালিয়ে আইন উদ্দিন (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে এন্টি টেররিজম ইউনিট বাংলাদেশ। সে আনসারুল্লাহ বাংলা টিম (এবিটি) সদস্য বলে জানিয়েছে এন্টি টেররিজম ইউনিট ।

শুক্রবার ২৯মার্চ) দুপুরে গ্রেফতারকৃত আইন উদ্দিনকে আসামী করে এন্টি টেররিজম ইউনিট বাংলাদেশের উপ পুলিশ পরিদর্শক বদরুল আলম বাদী হয়ে সন্ত্রাস বিরোধী আইনে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।গ্রেফতারকৃত আইন উদ্দিন (২৭) বাউসা ইউনিয়নের বাশডর গ্রামের কাইয়ুম উদ্দিনের ছেলে ।

মামলার এজাহার সূত্রে জানা যায়- আইন উদ্দিন ও তার সহযোগীরা সন্ত্রাসী কার্যক্রমের লক্ষ্যে আনসারুল্লাহ বাংলা টিম (এবিটি) দলের পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উগ্রবাদ বিভিন্ন পোষ্ট করতে থাকে। এরপর থেকে আইন উদ্দিনকে নজরদারীতে রাখে এন্টি টেররিজম ইউনিট।

শুক্রবার সকালে এন্টি টেররিজম ইউনিট নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বাশডর গ্রামে আইন উদ্দিনের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় আইন উদ্দিনের শয়ন কক্ষ থেকে তাকে গ্রেফতার করা হয়। অভিযানকালে একটি মোবাইল ফোন জব্দ করা হয়।পরে আইন উদ্দিন (২৭) ও তার সহেযাগীদের আসামী করে সন্ত্রাস বিরোধী আইনে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়।
নবীগঞ্জ থানার ওসি তদন্ত গোলাম মুর্শিদ সরকার গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।