ঢাকাবুধবার , ৮ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জের মুকুল চেয়ারম্যান ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

ইমদাদুল হোসেন খান
জুন ৮, ২০২২ ৯:২৯ অপরাহ্ণ
Link Copied!

নবীগঞ্জের গজনাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইমদাদুর রহমান মুকুল এবং তার লোকজনের বিরুদ্ধে সংখ্যালঘু পরিবারের উপর হামলা ও সম্পত্তি দখলের চেষ্টার অভিযোগে সিলেটে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ জুন) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ মানববন্ধনের আয়োজন করেন হযরত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে একদল সাবেক ও বর্তমান শিক্ষার্থী।

এতে বক্তব্য রাখেন সিলেট জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার হোসেন সুমন, সিলেট জেলা বাসদের সমন্বয়ক আবু জাফর, সিপিবি নেতা অ্যাডভোকেট নিরঞ্জন দাশ খোকন, সাবেক ছাত্র ইউনিয়ন নেতা মতিউর রউফ প্রমূখ।

বক্তারা বলেন, আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল ও তার লোকজন শাবিপ্রবির মেধাবী শিক্ষার্থী সুচিত্রা গোপ ও শুভ্র গোপের সম্পত্তি দখলের অপচেষ্টায় সংখ্যালঘু এ পরিবারটির উপর হামলা চালিয়ে পরিবারের সদস্যদের আহত করেছে। পরে তাদের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা দায়ের করা হয় ।

অবিলম্বে চেয়ারম্যান মুকুল ও তার সহযোগীদের গ্রেফতার করতে হবে এবং সংখ্যালঘু পরিবারের লোকজনের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। অন্যতায় সিলেট বিভাগসহ সমগ্র বাংলাদেশে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।

Developed By The IT-Zone