ঢাকাTuesday , 2 April 2024
আজকের সর্বশেষ সবখবর

মাদ্রাসার দুস্থ-এতিম ছাত্রদের সাথে আজমিরীগঞ্জ থানার ইফতার

Link Copied!

হবিগঞ্জ জেলা পুলিশ সুপার আক্তার হোসেন বিপিএম এর নির্দেশনায় আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমেদের উদ্যাগে আজিমনগর এমদাদিয়া হাফিজিয়া মাদ্রাসা,৪নং ওয়ার্ড আজমিরীগঞ্জ পৌরসভায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সোমবার (১এপ্রিল) আজিমনগর এমদাদিয়া হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক,ছাত্রসহ এলাকার সাধারন মুসল্লীরাও এই ইফতারে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন।

ইফতার ও দোয়া মাহফিলে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমেদ বলেন,মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় আমাদের আজকের এই আয়োজন।এছাড়াও মাদ্রাসা ছাত্রদের শিক্ষা ব্যবস্থা তদারকী,সঠিক আইনি শিক্ষা প্রয়োগসহ দেশের স্বার্থে তাদের করনীয় বিভিন্ন বিষয়াদী সম্পর্কে তিনি বিস্তারিত বিশ্লেষণ করে বুঝান।পাশাপাশি মাদ্রাসা ছাত্রদের জীবন-মান উন্নয়নে স্হানীয় স্বচ্ছল ব্যক্তিগনকে সর্বোপরি সহযোগিতা করার জন্য অনুরোধ জানান।

আজিমনগর এমদাদিয়া হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক মাসুম বিল্লাহ হবিগঞ্জ জেলা পুলিশ সুপারসহ আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমেদের এই উদ্যোগে প্রশংসা করেন এবং তাদের ন্যায় সমাজের বিত্তশালীরা মাদ্রাসার উন্নয়নে, মাদ্রাসা ছাত্রদের জীবনমান উন্নয়নে এগিয়ে আসবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।