ঢাকাFriday , 22 December 2023
আজকের সর্বশেষ সবখবর

দুর্গম এলাকাতে ভোটের আগের দিন ব্যালট পেপার যাবে-ইসি আনিছুর রহমান

Link Copied!

নির্বাচন কমিশনার মোঃ আনিছুর রহমান বলেছেন, দুর্গম এলাকাগুলোতে দূরত্ব বিবেচনায় ভোটের আগের দিন ব্যালট পেপার পৌছে দেয়া হবে। বিশেষ করে চরাঞ্চল, পার্বত্য অঞ্চল, দ্বিপাঞ্চল অথবা হাওর বেষ্টিত এলাকাগুলোতে রিটার্ণিং অফিসার পরিকল্পনা করে একটি প্ল্যান পাঠাবেন ৩১ ডিসেম্বরের মধ্যে।

সেখানে সম্ভাব্য সময় ও দূরত্ব উল্লেখ করতে হবে। এগুলো পাঠানোর পর আমরা এপ্রোভ করে দেব। সেগুলোতে উপযুক্ত নিরাপত্তার মাধ্যমে আগের দিনই ব্যালট পেপার পৌছবে। এনিয়ে দুশ্চিন্তার কোন কারণ নেই।

বৃহস্পতিবার (২১ডিসেম্বর) দুপুরে হবিগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী অডিটোরিয়ামে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত বিশেষ আইনশৃঙ্খলা ও মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি বলেন, আমরা যথেষ্ট প্রার্থী দেখছি। স্বতন্ত্র প্রার্থী আছে। অনেক জায়গায় প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে। স্বতন্ত্র প্রার্থীরা অনেক শক্তি সামর্থ রাখেন। আমরা আশা করছি প্রতিদ্বন্দ্বিমূলক নির্বাচন হবে।

জেলা প্রশাসক দেবী চন্দের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান ও অতিরিক্ত বিভাগী কমিশনার মো. আসিব আহসান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার আক্তার হোসেন।